• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাটোরে অস্ত্রসহ ৩ ডাকাত আটক

  নাটোর প্রতিনিধি

১৪ ডিসেম্বর ২০১৯, ১৩:৪৭
রিভলভার
জব্দকৃত দেশীয় অস্ত্র ও রিভলভার (ছবি : দৈনিক অধিকার)

নাটোরের সিংড়ায় ডাকাতি চেষ্টাকালে তিন ডাকাতকে আটক করেছে র‌্যাব-৫। এ সময় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন।

শুক্রবার (১৩ ডিসেম্বর) রাতে উপজেলার কৈগ্রাম উত্তর পাড়া এই ঘটনা ঘটে। এ সময় তাদের কাছ থেকে একটি রিভলভার, ৫ রাউন্ড গুলি, ৫টি দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

আটককৃতরা হলেন- আন্তঃজেলা ডাকাতদলের সদস্য বগুড়ার নন্দীগ্রাম উপজেলার গোচন গ্রামের মৃত আশরাফের ছেলে সাইফুল ইসলাম (৪৬), নওগাঁর ভবানীগাতি এলাকার মৃত নিজাম উদ্দিনের ছেলে মো. ইসলাম (৪৫) ও সিংড়া মো. মনতাজ উদ্দিনের ছেলে বুলবুল আহমেদ (১৯)।

শনিবার (১৪ ডিসেম্বর) সকালে নাটোর র‌্যাব-৫ রাজশাহী ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহ্ফুজুর রহমান এক প্রেস ব্রিফিংয়ে জানান, কৈগ্রাম উত্তর পাড়া গ্রামের এমদাদুল হক দুলালের বাড়িতে অস্ত্রসহ ডাকাতির চেষ্টা চালায় সংঘবদ্ধ ডাকাতদল। এ সময় পূর্ব থেকে অবস্থান নেওয়া র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এতে র‌্যাবের আভিযানিক দল পাল্টা গুলি চালালে ডাকাত দল ছত্রভঙ্গ হয়ে পালাতে থাকে। পরে র‌্যাব সদস্যরা তাদের পিছু ধাওয়া করে একটি রিভলভার, ৫টি দেশীয় অস্ত্রসহ তাদের আটক করে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড