• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে যুবদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ

  ফরিদপুর প্রতিনিধি

১৪ ডিসেম্বর ২০১৯, ১৩:২৬
যুবদল
যুবদলের ওপর পুলিশের লাঠিচার্জ (ছবি : দৈনিক অধিকার)

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ফরিদপুরে জেলা যুবদলের মিছিলে পুলিশ লাঠিচার্জ করেছে।

শনিবার (১৪ ডিসেম্বর) বেলা ১১টার দিকে শহরের আলিপুরে গোলপুকুর ড্রিম মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। এতে কয়েকজন নেতাকর্মী আহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আলিমুজ্জামান বেইলি ব্রিজ এলাকা থেকে জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেন ও সাধারণ সম্পাদক জাহাঙ্গির হোসেনের নেতৃত্বে একটি মিছিল বের করা হয়। মিছিলটি মুজিব সড়ক হয়ে গোলপুকুর ড্রিম মার্কেট পেরিয়ে এগিয়ে যেতে থাকলে পুলিশ তাদের বাধা দেয়। ব্যানার কেড়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশের সঙ্গে মিছিলকারীদের বাকবিতণ্ডা ও ধস্তাধস্তির একপর্যায়ে মিছিলের ব্যানার কেড়ে নিয়ে তাদের ওপর লাঠিচার্জ শুরু করে। এতে কয়েকজন আহত হন।

এ সময় অন্যান্যের মধ্যে বিএনপি নেতা দেলোয়ার হোসেন দিলা, জেলা যুবদলের সহসভাপতি আরমান হোসেন, ওমর ফারুক রাজু, জব্বার জমাদ্দার ও মাহিদুল ইসলাম কাকন, যুগ্ম সম্পাদক শামীম তালুকদার, নুরুল আলম ও রিনজু তালুকদার, ছাত্রদল নেতা আদনান হোসেন খান আমানুল্লাহ আমান, অনিক হোসেন, মাহিদুল ইসলাস স্মরণ, হায়দার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গির হোসেন বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে এ মিছিল বের করা হয়। মিছিলটি শান্তিপূর্ণভাবে এগোতে থাকলে পুলিশ সম্পূর্ণ বিনা উস্কানিতে ব্যানার কেড়ে নিয়ে লাঠিচার্জ করে। এতে ছয়জন আহত হন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড