• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আটকের পরদিন ‘বন্দুকযুদ্ধে’ নিহত দুজন

  কক্সবাজার প্রতিনিধি

১৪ ডিসেম্বর ২০১৯, ১২:৩৪
মাদক কারবারি
বন্দুকযুদ্ধে নিহত দুই মাদক কারবারি (ছবি : দৈনিক অধিকার)

টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই শীর্ষ রোহিঙ্গা মাদক কারবারি নিহত হয়েছেন। এ সময় পুলিশের পাঁচ সদস্য আহত হয়েছেন।

শনিবার (১৪ ডিসেম্বর) ভোরে হ্নীলা ইউনিয়ন রঙ্গীখালী গহীন পাহাড়ি এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এর আগে শুক্রবার (১৩ ডিসেম্বর) তাদের কাছ থেকে ৮ লাখ ১০ পিস ইয়াবা, ৬টি অস্ত্র ও ৭০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়

নিহতরা হলো- নয়াবাজারের মৃত দিল মোহাম্মদের ছেলে বার্মাইয়া নুর হাফিজ (৩২) ও সব্বির আহমদের ছেলে মো. সোহেল (২৭)।

পুলিশ জানায়, এ বছরের সবচেয়ে বড় ইয়াবার চালান এবং অস্ত্রসহ আটক করা হয় হাফিজ ও সোহেলকে। তাদের স্বীকারোক্তিতে পুলিশ অস্ত্র ও মাদক উদ্ধার অভিযানে যায়। সেখানে যাওয়ার পরে নুর হাফিজ সিন্ডিকেটের সশস্ত্র সদস্যরা পুলিশের কাছ থেকে তাদের ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে এসআই কামরুজ্জামান (৫০), এএসআই সনজিব দত্ত (৩২), মিশকাত উদ্দিন (৩০), কনস্টেবল সিকান্দর আলী (২৩) ও মহিউদ্দিন (২২) আহত হন। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে হামলাকারীরা পালিয়ে যায়। তখন ঘটনাস্থল থেকে ৯৫ হাজার পিস ইয়াবা, ৬টি দেশীয় তৈরি এলজি, ১৮ রাউন্ড তাজা কার্তুজ ও ১৩ রাউন্ড কালি খোসাসহ গুলিবিদ্ধ নুর হাফিজ ও সোহেলকে উদ্ধার করা হয়। মুমূর্ষু অবস্থায় তাদের টেকনাফ উপজেলা সদর হাসপাতালে পাঠালে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন। মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ এই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাদকসহ অবৈধ অস্ত্র ও পুলিশের ওপর হামলার ঘটনায় পৃথক মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড