• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

টেলিগ্রাম চত্বরে মিলল প্রতিবন্ধী কিশোরীর বিবস্ত্র লাশ

  ফরিদপুর প্রতিনিধি

১৪ ডিসেম্বর ২০১৯, ১০:১৫
ফাতেমা
নিহত প্রতিবন্ধী কিশোরী ফাতেমা (ছবি : দৈনিক অধিকার)

ফরিদপুরে নিখোঁজ হওয়ার একদিন পর প্রতিবন্ধী এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম ফাতেমা বেগম (১৪)।

শুক্রবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরে অবস্থিত বাংলাদেশ টেলিগ্রাম কার্যালয়ের চত্বর থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

জানা যায়, ওই কিশোরীর বাবার নাম এলাহি শরিফ। তিনি রিকশা চালানোর পাশাপাশি সোনালী ব্যাংকের এটিএম বুথের গার্ড হিসেবে কাজ করতেন। ফাতেমা জন্ম থেকেই বুদ্ধি প্রতিবন্ধী। তারা শহরের রাজেন্দ্র কলেজ সংলগ্ন এলাকায় একটি ভাড়া বাড়িতে থাকত।

ওই কিশোরীর বাবা এলাহি শরিফ জানান, গতকাল বৃহস্পতিবার বিকেল ৪টা থেকে ফাতেমাকে খুঁজে না পেয়ে শহরের মাইকিংসহ ফরিদপুর কোতোয়ালী থানায় জানায়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রতিবন্ধী ও কিশোরী কলেজ এলাকা দিয়েই সারাদিন ঘুরে বেড়াত। শুক্রবার সন্ধ্যায় টেলিগ্রাম অফিসের চত্বরে সীমানার দেওয়ালের পাশে ওই শিশুটির বিবস্ত্র মৃতদেহ দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে কোতোয়ালী থানার পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

ফরিদপুর কোতোয়ালী থানার সেকেন্ড অফিসার এসআই বেলাল হোসেন জানান, ওই কিশোরীর গলায় কাপড় পেঁচানো ছিল। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

তিনি আরও বলেন, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে বোঝা যাবে মৃত্যুর আগে ধর্ষণের শিকার হয়েছিল কিনা ওই কিশোরী।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড