• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গবন্ধুর সমাধিতে ৯ বিচারপতি ও প্রেস কাউন্সিল চেয়ারম্যানের শ্রদ্ধা

  গোপালগঞ্জ প্রতিনিধি

১৪ ডিসেম্বর ২০১৯, ০১:৪২
বিচারপতি মোহম্মদ মমতাজ উদ্দিন আহমেদ
বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করছেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহম্মদ মমতাজ উদ্দিন আহমেদ (ছবি: দৈনিক অধিকার)

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় শুক্রবার (১৩ ডিসেম্বর) নবনিযুক্ত ৯ বিচারপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন। এছাড়া এদিন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহম্মদ মমতাজ উদ্দিন আহমেদও বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন।

বিচারপতিগণ দুপুর একটায় জাতির পিতার সমাধিবেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে তারা সেখানে দোয়া ও মোনাজাত করেন। নবনিযুক্ত এ ৯ বিচারপতি হলেন- বিচারপতি মুহম্মদ মাহবুব-উল ইসলাম, বিচারপতি শাহেদ নূরউদ্দিন, বিচারপতি মো. জাকির হোসেন, বিচারপতি মো. আখতারুজ্জামান, বিচারপতি মো. মাহমুদ হাসান তালুকদার, বিচারপতি কাজী ইবাদত হোসেন, বিচারপতি কেএম জাহিদ সারওয়ার, বিচারপতি এ.কে.এম. জহিরুল হক ও বিচারপতি কাজী জিনাত হক।

এরপর দুপুর ২টায় বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহম্মদ মমতাজ উদ্দিন আহমেদ বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন। তার সঙ্গে উপস্থিত ছিলেন কাউন্সিলের তিন সদস্য ইকবাল সোবহান চৌধুরী, সৈয়দ ইশতিয়াক রেজা ও নুরে জান্নাত আক্তার সীমা ও কাউন্সিলের সচিব মো. শাহ আলম। এ সময় বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহত সকল শহীদের আত্মার শান্তি কামনায় ফাতেহা পাঠ, দোয়া ও মোনাজাত করা হয়।

ওডি/এমএমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড