• মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের একদিন পর মিলল প্রতিবন্ধী কিশোরীর লাশ

  ফরিদপুর প্রতিনিধি

১৪ ডিসেম্বর ২০১৯, ০০:২২
প্রতিবন্ধীর লাশ উদ্ধার
ছবি: দৈনিক অধিকার

ফরিদপুরে নিখোঁজের একদিন পর প্রতিবন্ধী এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে শহরের দক্ষিণ কালীবাড়ি মহল্লায় অবস্থিত বাংলাদেশ টেলিগ্রাম কার্যালয়ের চত্তর থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

প্রতিবন্ধী ওই কিশোরীর নাম ফাতেমা বেগম (১৪)। তার বাবা এলাহি শরিফ রিক্সা চালানোর পাশাপাশি সোনালী ব্যাংকের এটিএম বুথে গার্ড হিসেবে কাজ করেন। তিন মেয়ের মধ্যে ফাতেমা সবার বড়। ফাতেমা জন্ম থেকেই অটিজমে আক্রান্ত। সে বাবার সঙ্গে শহরের রাজেন্দ্র কলেজ সংলগ্ন এলাকায় একটি ভাড়া বাড়িতে বসবাস করত।

ফাতেমার বাবা এলাহি শরিফ জানান, বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বিকাল ৪টা থেকেই ফাতেমাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এরপর গত দুইদিন ফাতেমার সন্ধান চেয়ে শহরে মাইকিং করা হয়। পরে ফরিদপুরের কোতয়ালী থানায় জানানো হয়।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ফাতেমা কলেজ এলাকা দিয়েই সারাদিন ঘোরাঘুরি করত। শুক্রবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় টেলিগ্রাম অফিস চত্তরের সীমানা প্রাচীরের পাশে ফাতেমার বিবস্ত্র মৃতদেহ দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে কোতয়ালী থানার পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

কোতয়ালী থানার উপ পরিদর্শক (এসআই) বেলাল হোসেন জানান, ওই কিশোরীর গলায় কাপড় পেঁচানো ছিল। ধারনা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। বেলাল হোসেন বলেন, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়না তদন্তের প্রতিবেদন থেকে বোঝা যাবে সে মৃত্যুর আগে ধর্ষণের শিকার হয়েছিল কিনা।

ওডি/এমএমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড