• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

পৃথক দুর্ঘটনায় নোয়াখালীতে ২ শিক্ষার্থী নিহত

  নোয়াখালী প্রতিনিধি

১৩ ডিসেম্বর ২০১৯, ২০:২৫
সড়ক দুর্ঘটনা
পৃথক সড়ক দুর্ঘটনায় ওই দুইজন শিক্ষার্থীর মৃত্যু হয় (ছবি : প্রতীকী)

নোয়াখালীতে পৃথক দুর্ঘটনায় এক স্কুলছাত্রসহ দুইজন শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। পৃথক এই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত তিনজন।

শুক্রবার (১৩ ডিসেম্বর) জেলার সেনবাগ উপজেলা ও চাটখিল উপজেলায় পৃথক এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- সেনবাগ উপজেলার সীমান্তবর্তী বীরকোট মাঝি বাড়ির নুরনবীর ছেলে সৈকত হোসেন (১৪)। সে কানকিরহাট বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে চলতি বছর জেএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। এছাড়া নিহত অপরজনের নাম নুসরাত (৮)। সে চাটখিল উপজেলার পোরকোট ইউনিয়নের দশঘরিয়া গ্রামের নুর হোসেনের মেয়ে ও একই এলাকার রামদেদপুর বাইতুন উলুম মাদরাসার প্রথম শ্রেণির ছাত্রী।

সেনবাগ থানার ওসি মিজানুর রহমান জানান, শুক্রবার বিকালে সৈকতসহ তার তিন বন্ধু একটি মোটরসাইকেল নিয়ে সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নের কেশারপাড় এলাকায় ঘুরতে বের হয়। এ সময় কানকিরহাট-বীরকোর্ট সড়কে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে তারা মোটরসাইকেলসহ সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এ ঘটনায় সৈকতের মাথার ও পেটে প্রচুর রক্তক্ষরণ হওয়াসহ অপর তিনজন আহত হয়। পরে স্থানীরা তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সৈকতকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে শুক্রবার সকালে চাটখিল থেকে রামগঞ্জ যাওয়ার পথে চাটখিল ফায়ার সার্ভিসের সামনে একটি দ্রুতগামী বাস মাদরাসা ছাত্রী নুসরাতকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ দিকে, দুর্ঘটনার পরপরই ঘাতক বাসটি আটক করে স্থানীয়রা।

এ ব্যাপারে চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, এ ঘটনায় নিহতের পরিবার থানায় একটি মামলা করবেন বলে জানিয়েছেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড