• শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপির কর্মী ভেবে গোয়েন্দা পুলিশের সদস্যকে পিটুনি

  নিজস্ব প্রতিবেদক

১৩ ডিসেম্বর ২০১৯, ০৫:২৪
ওসি
ডিএসবি সদস্যকে মারধর করছেন মৌলভীবাজার মডেল থানার ওসি (ছবি : সংগৃহীত)

বিএনপির কর্মী মনে করে প্রকাশ্যে রাস্তার ওপর জেলা গোয়েন্দা পুলিশের (ডিএসবি) এক কনস্টেবলকে মারধর করেছেন মৌলভীবাজার মডেল থানার ওসি আলমগীর হোসেন।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকাল ১১টার দিকে মৌলভীবাজার চৌমুহনায় এই ঘটনাটি ঘটে।

জানা যায়, মারধরের শিকার ডিএসবির ওই কনস্টেবলের নাম আবুল বাশার।

সূত্রে জানা গেছে, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে চৌমুহনা থেকে সকাল ১০টায় দলীয় মিছিল হওয়ার কথা ছিল। দায়িত্ব পালনের উদ্দেশে সকাল সাড়ে ১০টার দিকে ডিএসবির সদস্য আবুল বাশার চৌমুহনা এলাকায় আসেন। এ সময় মডেল থানার এসআই তাপসের নেতৃত্বে এক দল পুলিশ চৌমুহনায় দায়িত্ব পালনরত ছিল।

বেলা ১১টার দিকে হঠাৎ বিএনপির ১৫ থেকে ২০ জন নেতা-কর্মী রাস্তায় জড়ো হয়। ওই জায়গায় দায়িত্ব পালন করছিলেন ডিএসবির কনস্টেবল আবুল বাশার। ঠিক তখনই এই অনাকাঙ্ক্ষিত ঘটনাটি ঘটে যায়।

মৌলভীবাজার মডেল থানার ওসি আলমগীর হোসেন পেছন দিক থেকে এসে আবুল বাশারকে বিএনপির কর্মী মনে করে পেটাতে থাকেন। এ সময় আবুল বাশার নিজেকে ডিএসবি সদস্য বলে পরিচয় দিলে ওসি আলমগীর হোসেন পেটানো বন্ধ করেন।

এ ব্যাপারে ডিএসবি সদস্য আবুল বাশার বলেন, বৃহস্পতিবার সকালে আমি অফিসে আসার পর পুলিশ সুপারের নির্দেশে ডিআইও-১ আবু তাহেরের সঙ্গে চৌমুহনা পয়েন্টে গোয়েন্দা তথ্য সংগ্রহ ও ছবি তুলতে যাই। ঘটনার সময় আমি যখন ছবি তুলতে যাই, তখন পেছন থেকে এসে ড্রেস পরিহিত অবস্থায় আমাকে আক্রমণ করেন ওসি। এ সময় আমি নিজেকে ডিএসবি সদস্য বলে পরিচয় দিলে আঘাত করা বন্ধ করেন তিনি।

মডেল থানার ওসি আলমগীর হোসেন জানান, মিছিল ছত্রভঙ্গ করতে গিয়ে এই অনাকাঙ্ক্ষিত ঘটনাটি ঘটে। ভুল বোঝাবুঝি হয়েছে উল্লেখ করে তিনি বলেন, বিষয়টি নিয়ে এখন কথা বলা লজ্জার।

আরও পড়ুন : পা ছুঁয়ে সালাম করতেই মন্ত্রীকে বুকে টেনে নিলেন নূর

জেলা পুলিশ সুপার ফারুক আহমদ বলেন, চৌমুহনা এলাকায় রাজনৈতিক একটা কর্মসূচি ছিল, সেখানে মিছিল ছত্রভঙ্গ করতে পুলিশ ব্যবস্থা নেয়। তখনই নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়।

ওডি/টিএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড