• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় জাতীয় সংগীত উৎসব

  পাবনা প্রতিনিধি

১২ ডিসেম্বর ২০১৯, ১৫:৪৬
জাতীয় সংগীত উৎসব
জাতীয় সংগীত উৎসব (ছবি : দৈনিক অধিকার)

পাবনায় জাতীয় পতাকা হাতে হাজারো কণ্ঠে জাতীয় সংগীত উৎসব অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকালে সরকারি এডওয়ার্ড কলেজ মাঠে এ ব্যতিক্রমী আয়োজন অনুষ্ঠিত হয়।

নতুন প্রজন্মের মধ্যে মুক্তিযুদ্ধ ও জাতীয় পতাকার চেতনা ছড়িয়ে দিতে এ উৎসবের আয়োজন করে জেলা পুলিশ ও পাঠশালা নামে একটি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান।

সকাল থেকেই পাবনা সরকারি এডওয়ার্ড কলেজ মাঠে হাজির হয় বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী, শিক্ষক ও বিভিন্ন পেশাজীবী মানুষ। আয়োজকদের পক্ষ থেকে উপস্থিত সবার হাতে তুলে দেওয়া হয় জাতীয় পতাকা। এরপর সমবেত কণ্ঠে জাতীয় সঙ্গীতে অংশ নেন সবাই।

এর আগে অনুষ্ঠানের শুরুতে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক কবীর মাহমুদ। স্বাগত বক্তব্য দেন পাঠশালার সাধারণ সম্পাদক শিশির ইসলাম।

পুলিশ সুপার শেখ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, পাবনা প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শিবজিত নাগ, সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. হুমায়ুন কবির মজুমদার, অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মোশারফ হোসেন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা হাবিুবর রহমান হাবিব, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. প্রীতম কুমার দাস প্রমুখ।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড