• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাস-অটোরিকশার সংঘর্ষে গাজীপুরে মা-মেয়েসহ নিহত ৩

  সারাদেশ ডেস্ক

১২ ডিসেম্বর ২০১৯, ০৬:৪১
সড়ক দুর্ঘটনা
ভয়াবহ এই সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ তিনজন নিহত হয় (ছবি : ফাইল ফটো)

সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে যাত্রীবাহী বাসের সংঘর্ষে গাজীপুরের মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

বুধবার (১১ ডিসেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে কাপাসিয়া-টোক-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কাপাসিয়া উপজেলাধীন ঘাগটিয়ায় চালার বাজার ব্রিজ এলাকায় মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলো- উপজেলার দক্ষিণ গাওরার গ্রামের সামসুল হক কাজীর স্ত্রী হেনা সুলতানা (৩১), তার মেয়ে মানসুরা (১০) এবং শ্রীপুর উপজেলার বরমী গ্রামের জগদীশ চন্দ্র বর্মণের ছেলে জীবন চন্দ্র বর্মণ (৪০)।

স্থানীয়দের বরাত দিয়ে কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, বুধবার বিকালে ঘাগটিয়ায় চালার বাজার ব্রিজ মোড় এলাকায় কাপাসিয়া থেকে খিরাটিগামী একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে পাঁচজন যাত্রী গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা আহতদের মধ্যে হেনা সুলতানা ও তার মেয়ে মানসুরাকে গুরুতর অবস্থায় নরসিংদীর মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের অবস্থার অবনতি হলে চিকিৎসকেরা তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। পরে ওই হাসপাতালে নেওয়ার পথে মা-মেয়ের মৃত্যু হয়।

এ দিকে, একই দুর্ঘটনায় আহত জীবন চন্দ্র বর্মণকে কাপাসিয়ার স্থানীয় একটি ক্লিনিকে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনায় বাকি আহতদের মধ্যে রিয়া রানী বর্মণ নামে একজনকে ঢামেকে প্রেরণ করা হয়েছে। এছাড়া সাবানী নামে অপর একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড