• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে ট্রেনের টিকিট কালোবাজারি, যুবকের কারাদণ্ড

  ভৈরব প্রতিনিধি, কিশোরগঞ্জ

১২ ডিসেম্বর ২০১৯, ০৪:২৫
কারাদণ্ড
করাদণ্ডপ্রাপ্ত যুবক রুবেল মিয়া (ছবি : দৈনিক অধিকার)

ট্রেনের টিকিট কালোবাজারির অপরাধে কিশোরগঞ্জের ভৈরবে এক যুবককে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত করেছেন ভ্রাম্যমাণ আদালত।

দণ্ডিত ওই যুবকের নাম রুবেল মিয়া (২৬)। সে কিশোরগঞ্জ সদর থানার উত্তর মোড়াইল গ্রামের নুরুল ইসলামের ছেলে।

আটকের পর বুধবার (১১ ডিসেম্বর) রাতে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট এ বি এম মশিউজ্জামান তাকে এই দণ্ডে দণ্ডিত করেন।

র‍্যাব-১৪-এর ভৈরব ক্যাম্প সূত্রে জানা যায়, গোপন সংবাদে বুধবার রাত ৮টার দিকে ব্রাহ্মণবাড়িয়া রেল স্টেশনে অভিযান পরিচালনা করা হয়। ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের, সিনিয়র এডি চন্দন দেবনাথ এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট এ বি এম মশিউজ্জামানের নেতৃত্বে ওই অভিযানে টিকিট কালোবাজারির অপরাধে এক যুবককে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে বিভিন্ন আন্তঃনগর ট্রেনের ২৩টি আসনের মোট ১২টি টিকিট জব্দ করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী বিচারক ট্রেনের টিকিট কালোবাজারির অপরাধে ওই যুবককে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড