• বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আগুনে পুড়ল ১৭ বাড়ি

  কুড়িগ্রাম প্রতিনিধি

১১ ডিসেম্বর ২০১৯, ১২:০৭
কুড়িগ্রাম
আগুন নিয়ন্ত্রণে কাজ করছেন ফায়ার সার্ভিসের সদস্যরা (ছবি : দৈনিক অধিকার)

কুড়িগ্রাম সদরের বেলগাছা ইউনিয়নের নীলকণ্ঠ গ্রামে অগ্নিকাণ্ডের ঘটনায় ছয় পরিবারের ১৭টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। সেই সাথে আগুনে পুড়ে মারা গেছে ৩টি গরু।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট চার ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

বেলগাছা ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ড কমিশনার আমিনুল ইসলাম জানান, রাত ১২টার দিকে হামিদ মিয়ার বাড়ি থেকে আগুনের সূত্রপাত ঘটে। এ সময় রফিকুল, আব্দুর রশীদ, বাদশা, হানিফ, হামিদ ও সাইয়েদুলের ১৭টি ঘর পুড়ে ভস্মীভূত হয়। আগুনে পুড়ে মারা যায় হামিদের ৩টি গরু।

এছাড়াও ছয় পরিবারের প্রায় ২০০ মণ ধান ও আসবাবপত্রের ব্যাপক ক্ষতি সাধিত হয়। আগুন লাগার পরেই ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মনোরঞ্জন সরকার জানান, রাত ১টা ৪০ মিনিটে আগুন লাগার খবর পাই। আমরা পৌনে ২টায় ঘটনাস্থলে পৌঁছাই। ততক্ষণে আগুন ছড়িয়ে গেছে। ভোর ৬টা ১০ মিনিটে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসে। আগুনের ১৭টি ঘর ও ৩টি গরু পুড়ে গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী অফিসার নিলুফা ইয়াছমিন জানান, ক্ষয়ক্ষতি নিরূপণ সাপেক্ষে ক্ষতিগ্রস্তদের সহায়তা প্রদান করা হবে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড