• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

হবিগঞ্জে আ. লীগের সম্মেলন আজ

  হবিগঞ্জ প্রতিনিধি

১১ ডিসেম্বর ২০১৯, ০৪:০৮
আ. লীগের সম্মেলন
আ. লীগের সম্মেলনের মঞ্চ ( ছবি : দৈনিক অধিকার )

দীর্ঘ ৬ বছর পর বুধবার (১১ ডিসেম্বর) অনুষ্ঠিত হচ্ছে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সম্মেলনকে ঘিরে জেলা আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে চলছে উৎসবের আমেজ। ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে পুরো শহর। নৌকার আদলে মঞ্চ তৈরির কাজও প্রায় শেষ পর্যায়ে।

আওয়ামী লীগ নেতাকর্মী থেকে শুরু করে সবার মুখে মুখে এখন সম্মেলন নিয়ে চলছে নানা আলোচনা-সমালোচনা। কাদের হাতে তুলে দেওয়া হচ্ছে জেলা আওয়ামী লীগের দায়িত্ব- এ নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষণ। এবারের নেতৃত্ব কি ইলেকশনে না কেন্দ্রীয় সিদ্ধান্তে হবে তা নিয়েও আলোচনার শেষ নেই। তবে যাই হোক ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হবে বলে প্রত্যাশা করেন তৃণমূল নেতাকর্মীরা।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক শহীদ উদ্দিন চৌধুরী জানান, কাউন্সিল আয়োজনের সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। এবার কাউন্সিলে মোট ৩২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে সভাপতি পদে ৫, সাধারণ সম্পাদক পদে ৭, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ১৪ ও সাংগঠনিক সম্পাদক পদে ৬ জন প্রার্থী লড়ছেন।

আওয়ামী লীগ নেতাকর্মীরা জানান, কাউন্সিলকে ঘিরে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে ‘সিলেকশন না ইলেকশন’।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে থাকছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নূরুল ইসলাম নাহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফসহ কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দরা।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড