• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোরগঞ্জে তিন ফার্মেসিকে অর্থদণ্ড

  ভৈরব প্রতিনিধি, কিশোরগঞ্জ

১০ ডিসেম্বর ২০১৯, ২০:২৭
ভ্রাম্যমাণ আদালত
ভ্রাম্যমাণ আদালত টিম (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের কুলিয়ারচরে তিন ফার্মেসির মালিককে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিকালে উপজেলার কুলিয়ারচর বাজারে বিভিন্ন ফার্মেসিতে অভিযান চালিয়ে ড্রাগ আইনে ফিজিশিয়াল স্যাম্পল ও মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখাসহ বিভিন্ন অপরাধে এই অর্থদণ্ড দেওয়া হয়।

দণ্ডিতরা হলেন- নন্দিতা ফার্মেসির মালিক নিহার রঞ্জন দাসকে ১০ হাজার, নিরাময় ফার্মেসির মালিক মো. শাহাদাত হুসেন নির্ভুলকে দুই হাজার ও মেসার্স চৌধুরী ড্রাগ হাউসের মালিক মো. জাহাঙ্গীর চৌধুরীকে দুই হাজার টাকা অর্থদণ্ড করেন।

এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন কুলিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউসার আজিজ। এ সময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলার ড্রাগ সুপার মোছা. ফোয়ারা ইয়াছমিন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মোহাম্মদ ওমর খসরু, আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. সাইফুজ্জামান ও ভ্রাম্যমাণ আদালতের পেশকার মো. বিল্লাল মিয়া প্রমুখ।

এই সময় ভ্রাম্যমাণ আদালতের অভিযানের সংবাদ পেয়ে কুলিয়ারচর বাজারের বেশিরভাগ ফার্মেসির মালিক দোকান বন্ধ করে পালিয়ে যায়। এতে খোলা ফার্মেসিগুলোর মালিকগণ বন্ধ ফার্মেসির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড