• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কক্সবাজারে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার

  কক্সবাজার প্রতিনিধি

১০ ডিসেম্বর ২০১৯, ১৭:৪৩
কক্সবাজার
উদ্ধারকৃত ইয়াবা (ছবি : দৈনিক অধিকার)

কক্সবাজারের টেকনাফে পৃথক দুটি অভিযানে ২ লাখ ৮০ হাজার পিস ইয়াবা জব্দ করেছে কোস্টগার্ড। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন কোস্টগার্ড মিডিয়া কর্মকর্তা লে. শাহ জিয়া।

লে. শাহ জিয়া জানান, মঙ্গলবার (১০ ডিসেম্বর) ভোর সাড়ে চারটা নাগাদ ইয়াবা পাচারের গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শাহপরীরদ্বীপ এলাকায় কোস্টগার্ড সদস্যরা অভিযান পরিচালনা করে। এ সময় কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা প্যারাবনে একটি জেরিকেন ফেলে পালিয়ে যায়। ফলে কাউকে আটক করা সম্ভব হয়নি। পরে জেরিকেন উদ্ধার করে সেখান থেকে ৮০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

অপরদিকে একই দিন, ভোর সাড়ে পাঁচটা নাগাদ উপকূলীয় শাপলাপুর ইউনিয়নের নোয়াখালীয়া পাড়া মেরিনড্রাইভে অভিযান চালিয়ে পরিত্যক্ত দুটি বস্তা উদ্ধার করা হয়। পরে বস্তা থেকে দুই লাখ পিস ইয়াবা জব্দ করা হয়েছে।

তিনি আরও জানান, উদ্ধারকৃত ইয়াবা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তরের প্রক্রিয়াধীন রয়েছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড