• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে ছিনতাইকালে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য আটক

  নোয়াখালী প্রতিনিধি

১০ ডিসেম্বর ২০১৯, ১৬:৫৩
আটক
আটক হওয়া কিশোর গ্যাংয়ের সদস্যরা (ছবি : দৈনিক অধিকার)

নোয়াখালীর বেগমগঞ্জে ছিনতাইয়ের সময় কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্যকে আটক করেছে স্থানীয় এলাকাবাসী।

এ ঘটনায় মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিকাল ৪টার দিকে ভুক্তভোগী মুনীর হোসেন ফাহিম (১৭) আটককৃত পাঁচজনের বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় নিজে বাদী হয়ে মামলা দায়ের করেন।

কিশোর গ্যাংয়ের আটককৃত সদস্যরা হলেন- বেগমগঞ্জের হাজীপুর ইউনিয়নের আশরাফ উদ্দিন (১৭), একই ইউনিয়নের আলী আহম্মদ সজীব, শরীফপুর ইউনিয়নের মো. ইউনুছ হোসেন (১৭), একই ইউনিয়নের এমরান আলী জিসান (১৬) ও মাকসুদুর রহমান (২১)।

এর আগে, সোমবার (৯ ডিসেম্বর) রাত ১২টার দিকে উপজেলার শরীফপুর ইউনিয়নের হাসনহাট বাজার সংলগ্ন তালতলা এলাকায় ছিনতাইয়ের এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে বেগমগঞ্জ থানার (এএসআই) ইসমাইল হোসেন আটকৃতদের থানার নিয়ে আসে।

ভুক্তভোগী ফাহিম জানান, আটকৃত কিশোর গ্যাংয়ের ছয় সদস্য গতকাল রাত ১২টার দিকে বাড়ি যাওয়ার পথে তাকে গতিরোধ করে তার ব্যবহৃত মুঠোফোন ও টাকা ছিনিয়ে নেয়। পরে তার চিৎকারে স্থানীয় এলাকাবাসী কিশোর গ্যাংয়ের পাঁচ ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করে। এছাড়া আরেক কিশোর গ্যাংয়ের সদস্যকে তার বাবা আ. লীগ নেতা হওয়ায় কয়েকজন ব্যক্তি এলাকাবাসীর কাছ থেকে তাকে ছিনিয়ে নেয়।

এ বিষয়ে বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশীদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দীর্ঘদিন থেকে এ কিশোর গ্যাং এলাকায় অপরাধ কর্মকাণ্ড চালিয়ে আসছে। এ ঘটনায় আটককৃত পাঁচজনসহ অজ্ঞাত দুইজনকে আসামি করে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী।

আরও পড়ুন: (মাদারীপুরে ইউএনও-ওসির গাড়ি ভাঙচুর, আটক ২২)

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড