• মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০, ৮ মাঘ ১৪২৭  |   ১৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

  কক্সবাজার প্রতিনিধি

১০ ডিসেম্বর ২০১৯, ১০:৪১
বন্দুকযুদ্ধ
প্রতীকী ছবি

টেকনাফে বন্দুকযুদ্ধে ঈমাম হোসেন (২৫) নামের এক মাদক কারবারি নিহত হয়েছেন। 

সোমবার (১০ ডিসেম্বর) রাত সোয়া ২টার দিকে সীমান্তের বৃহত্তর জাদিমোরা-নয়াপাড়া পয়েন্টে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত ঈমাম হ্নীলা জাদিমোরার আব্দুস সালামের ছেলে।

জানা যায়, টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের দমদমিয়া বিওপির একটি টহলদল দক্ষিণ জাদিমোরা পয়েন্ট দিয়ে মিয়ানমারের লালদ্বীপ থেকে ইয়াবার চালান আসার সংবাদ পেয়ে কৌশলী অবস্থান নেয়। পরে বিজিবি জওয়ানদের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারি দলের সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি চালায়। এতে বিজিবির নায়েক মো. হাবিবুর রহমান, সিপাহী মো. বিপ্লব হাসান আহত হলে আত্মরক্ষার্থে তারাও পাল্টা গুলি চালায়। এ সময় ঘটনাস্থল তল্লাশি করে ১ লাখ ২০ হাজার ইয়াবা, ১টি দেশীয় তৈরি বন্দুক, ২ রাউন্ড তাজা কার্তুজ ও ১টি কিরিচসহ গুলিবিদ্ধ অবস্থায় ঈমাম হোসেনকে উদ্ধার করা হয়। গুলিবিদ্ধ মাদক কারবারিকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার হাসপাতালে রেফার করার পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) বলেন, এই ব্যাপারে পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ওডি/এসজেএ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড