• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রতিপক্ষের ছুরিকাঘাতে প্রাণ গেল ছাত্রলীগ কর্মীর

  যশোর প্রতিনিধি

১০ ডিসেম্বর ২০১৯, ০১:২৪
জনি
ছুরিকাঘাতে প্রাণ হারানো জনির মরদেহ (ছবি : দৈনিক অধিকার)

যশোরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ছাত্রলীগের এক কর্মী খুন হয়েছেন। সোমবার (৯ ডিসেম্বর) রাত ৯টার দিকে যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর গ্রামের তারোপাড়ার আমতলায় এ ঘটনা ঘটেছে। ছুরিকাঘাতে প্রাণ হারানো এই ছাত্রলীগ কর্মীর নাম জনি (২২)।

জানা গেছে, জনি ইউনিয়ন ছাত্রলীগের কর্মী। তিনি দীর্ঘদিন ধরে বালু ব্যবসা করে আসছিলেন। সম্প্রতি তিনি এলাকার একটি পুকুরের বালু ক্রয় করেন। এ নিয়ে ইউনিয়ন ছাত্রলীগ নেতা চাউলিয়া গ্রামের বালু ব্যবসায়ী খোড়া শাহিনের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন জনি।

সোমবার রাতে জনি আমতলা মোড়ে দাঁড়িয়ে ছিলেন। এ সময় কয়েকজন লোক এসে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ঘটনাস্থলে জনির দেহ এবং একটি মোটরসাইকেল পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

আরও পড়ুন :- মায়ের কোল থেকে ছিটকে পড়ে জীবন প্রদীপ নিভল শিশুর

এ বিষয়ে যশোর কোতয়ালি মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) আহসান উল্লাহ জানান, জনি নামে এক যুবক খুন হয়েছেন। ওসি মনিরুজ্জামান ঘটনাস্থলে পরিদর্শন করতে গেছেন। তিনি ফিরে না আসা পর্যন্ত কিছুই বলতে পারছি না। আমরা এ ব্যাপারে তদন্ত চালাব।

ওডি/এসসা

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড