• সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘দুর্নীতি করে পার পাওয়ার সুযোগ নেই’

  চট্টগ্রাম প্রতিনিধি

০৯ ডিসেম্বর ২০১৯, ২৩:২৪
সমাবেশ
সমাবেশে বক্তব্যকালে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আব্দুল মান্নান (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আব্দুল মান্নান বলেছেন, দুর্নীতিবাজরা যখন ধীরে ধীরে বাক্সবন্দি হয়ে যাচ্ছে, তখন তারা ধরন পাল্টে নতুন নতুন উপায়ে দুর্নীতি অব্যাহত রাখার ফন্দি করছে। কিন্তু তারপরও দুদকের জালে তাদের ধরা খেতেই হয়। তাই দুর্নীতি করে এখন কেউ পার পাওয়ার কোনো সুযোগ নেই বলে দাবি করেছেন তিনি।

আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালন উপলক্ষে সোমবার (৯ ডিসেম্বর) চট্টগ্রাম নগরীর শিল্পকলা একাডেমিতে দুর্নীতি দমন কমিশন (দুদক) আয়োজিত শিক্ষার্থী-সততা সংঘের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এর আগে সকাল ৯টার দিকে নগরীর ওয়াসার মোড় ও শিল্পকলা একাডেমির সামনে দুর্নীতিবিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বিভাগীয় কমিশনার বলেন, দুর্নীতিবাজরা দেশ ও জাতির শত্রু। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ যখন উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে ঠিক তখনই দেশকে পেছনে টেনে ধরার জন্য দুর্নীতিবাজরা অপকর্মে লিপ্ত হয়েছে। তাদের রোধ করা গেলে দেশের সমৃদ্ধি অবশ্যম্ভাবী।

এ সময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘তোমরা আগামীর রাষ্ট্রের কর্ণধার। তোমাদের হাত ধরে দেশ একদিন আলোকিত হবে। দুর্নীতিকে এড়িয়ে তোমরা সামনে এগিয়ে যাবে আমি সেটাই আহ্বান করব তোমাদের।’

সমাবেশে বিশেষ অতিথি ছিলেন- জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন, চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আবুল ফয়েজ, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার আমেনা বেগম, জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা, চট্টগ্রাম দুর্নীতি দমন কমিটির সভাপতি মনোয়ারা হাকিম আলী প্রমুখ।

শিক্ষার্থী-সততা সংঘের সমাবেশে সভাপতিত্ব করেন চট্টগ্রাম দুদকের পরিচালক মাহমুদ হাসান।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড