• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে ৫৮৫ পিস ইয়াবাসহ মাদক কারবারি আটক

  গাজীপুর প্রতিনিধি

০৯ ডিসেম্বর ২০১৯, ২০:০৯
আটক
আটককৃত মাদক কারবারি মো. সাইফুল ইসলাম রনি (ছবি : দৈনিক অধিকার)

গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর মহানগরীতে অভিযান চালিয়ে ৫৮৫ পিস ইয়াবাসহ মো. সাইফুল ইসলাম রনি (২৩) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)।

আটককৃত সাইফুল ইসলাম ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার তিলাটিয়া এলাকার রফিকুল ইসলামের ছেলে। সে গাজীপুর জেলার জয়দেবপুর থানার চান্দনা এলাকায় রাকিবের বাড়ির ভাড়াটিয়া।

সোমবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে মহানগরীর বাসন থানাধীন ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক সংলগ্ন জালাল সুপার মার্কেট এলাকা থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়।

আটকের সত্যতা স্বীকার করে র‌্যাব-৪-এর মেজর শিবলী মোস্তফা দৈনিক অধিকারকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকাল সাড়ে ৯টার দিকে মহানগরীর বাসন থানাধীন ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক সংলগ্ন জালাল সুপার মার্কেট এলাকার অভিযান চালায় র‌্যাব। এই অভিযানে ‘মা-বাবার দোয়া এন্টারপ্রাইজ’ নামে একটি দোকানের সামনে থেকে মাদক কারবারি মো. সাইফুল ইসলাম রনিকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৫৮৫ পিস ইয়াবাসহ একটি মুঠোফোন উদ্ধার করা হয়।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মাদক কারবারি সাইফুল ইসলাম স্বীকার করেছে, সে বিভিন্ন জায়গা থেকে ইয়াবা সংগ্রহ করে গাজীপুর জেলার বাসন থানা এলাকাসহ আশপাশের এলাকায় খুচরাভাবে বিক্রয় করে আসছিল। এ ঘটনায় তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড