• সোমবার, ২০ জানুয়ারি ২০২০, ৭ মাঘ ১৪২৭  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

জিয়া, মোশতাকের মরণোত্তর বিচার করা হবে : তথ্য প্রতিমন্ত্রী

  পাবনা প্রতিনিধি

০৯ ডিসেম্বর ২০১৯, ১৯:২১
প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান
আলোচনা সভায় বক্তব্য রাখছেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান ( ছবি : দৈনিক অধিকার )

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন জিয়া ও মোশতাকের মরনোত্তর বিচার করা হবে। জিয়ার মুখোশ জনগণের সামনে খুলে দেওয়া হবে। 

সোমবার (৯ ডিসেম্বর) বিকালে পাবনার সাঁথিয়া হানাদারমুক্ত দিবস উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

তথ্য প্রতিমন্ত্রী বলেন, সাঁথিয়া রাজাকারের এলাকা বলে যে কলঙ্ক ছিল তা দূর হয়েছে। এখানে নতুন করে স্বাধীনতা এসেছে। তাই এখানে কোনো রাজাকার, জঙ্গী- সন্ত্রাসীকে মাথা তুলে দাঁড়াতে দেওয়া হবে না। 

তিনি আরও বলেন, বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার ঠিকানায় পৌঁছাতেই হবে। সেই স্বপ্ন পূরণে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সাল পর্যন্ত পরিকল্পনা করেছেন। এখন বঙ্গবন্ধুর স্বপ্নের অগ্রযাত্রা অপ্রতিরোধ্য। শেখ হাসিনার নেতৃত্বে সেই অগ্রযাত্রায় এগিয়ে চলেছি। কোনো শক্তি আমাদের রুখতে পারবে না। 

সভায় আরও বক্তব্য দেন, সাাঁথিয়া উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, আ. লীগ নেতা হাসান আলী খান, রবিউল করিম হিরু, পৌর মেয়র মিরাজুল ইসলাম প্রামানিকসহ আরও অনেকে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড