• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে ক্রিকেট খেলার জের ধরে যুবককে পিটিয়ে হত্যা

  ফরিদপুর প্রতিনিধি

০৯ ডিসেম্বর ২০১৯, ১৬:০৪
ফরিদপুর
নিহত জুয়েল (ছবি : দৈনিক অধিকার)

ফরিদপুরের সদর উপজেলার গেরদা ইউনিয়নের পশরা গ্রামে ক্রিকেট খেলায় কথা কাটাকাটির জের ধরে জুয়েল শেখ (২৫) নামে এক তরুণকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

নিহত জুয়েল শেখ উপজেলার গেরদা ইউনিয়নের পশরা গ্রামের মৃত আলামদ্দিনের ছেলে। সে বিবাহিত। তার দুই বছরের একটি সন্তান রয়েছে। সে দিনমজুরের কাজ করত।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার (৬ ডিসেম্বর) পশরা একে আজাদ স্কুল মাঠে গ্রামের দুই দলের মধ্যে ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়। ওই খেলাকে কেন্দ্র করে জুয়েলের সঙ্গে একই গ্রামের আজাদের ছেলে আবীরের কথা কাটাকাটি হয়।

জুয়েলের ফুফু জবেদা বেগম বলেন, খেলার ওই ঘটনায় আবীরকে আঘাত করেছিল জুয়েল। এর জের ধরে আবীরের বাবা আজাদ জুয়েলকে বাড়িতে ডেকে নিয়ে ঘরের মধ্যে পিটিয়ে আহত করে। এ ঘটনায় আহত জুয়েল বাড়িতেই চিকিৎসা নিচ্ছিল। এ অবস্থায় আজ সোমবার ভোরে তার অসুস্থতা বৃদ্ধি পেলে হাসপাতালে নেওয়ার পথে মারা যায় সে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি থানার সেকেন্ড অফিসার এসআই বেলাল হোসেন জানান, এ ঘটনায় নিহতের মা জিলেকা বেগম বাদী হয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড