• শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশুলিয়ায় যুবককে গুলি করে হত্যাচেষ্টা

  ধামরাই প্রতিনিধি

০৯ ডিসেম্বর ২০১৯, ১৫:১৯
বন্দুক
প্রতীকী ছবি

সাভারের আশুলিয়ায় আধিপত্য বিস্তারের জেরে রিয়াজ নামে এক যুবককে গুলি করে হত্যাচেষ্টা করেছে সন্ত্রাসীরা। পেটে গুলিবিদ্ধ ওই যুবক সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

রবিবার (৮ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে পল্লী বিদ্যুৎ স’মিল রোড এলাকায় এই ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ মো. রিয়াজ (৪০) বাগেরহাট জেলার চিতলমারী সদর থানার আইয়ুব আলীর ছেলে। সে আশুলিয়ার পল্লিবিদ্যুৎ স’মিল রোডে টেলু মিয়ার বাড়িতে ভাড়া থেকে পরিবহন ও কাঁচামালের আড়তে ব্যবসা করতেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী মুদি দোকানি মো. ফিরোজ জানান, রাতে তার দোকানে থাকা অবস্থায় অন্ধকারের মধ্যে হঠাৎ একজনকে চিৎকার দিয়ে দৌড়াতে দেখে তিনি এগিয়ে আসেন। পরে তার পূর্ব পরিচিত রিয়াজ নামে ওই যুবককে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পান তিনি। এ সময় তিনি ঘটনাস্থল থেকে ৪ থেকে ৫ জন অজ্ঞাতদের দ্রুত হেঁটে চলে যেতেও দেখেন। তবে তাদের তিনি চিনতে পারেননি। পরে তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আশুলিয়া থানার ওসি (তদন্ত) জাবেদ মাসুদ জানান, দুই গ্রুপের মধ্যে পরিবহন ও কাঁচামালের আড়তে আধিপত্য নিয়ে দ্বন্দ্বের জের ধরে এ ঘটনা ঘটে থাকতে পারে। এ ব্যাপারে আইনগত প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড