• মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০, ৮ মাঘ ১৪২৭  |   ১৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে অটোরিকশা-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

  ময়মনসিংহ প্রতিনিধি

০৯ ডিসেম্বর ২০১৯, ১০:০৩
সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

ময়মনসিংহের গফরগাঁওয়ে ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে বিপরীতমুখী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ইমরান হোসেন (৩০) ও উজ্জল মিয়া (৩০) নামের দুই যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

রবিবার (৮ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে গফরগাঁও পৌর শহরে পুরাতন ব্রহ্মপুত্র সেতুর ওপর ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে বিপরীতমুখী একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে। এ সময় উপজেলার বিরই গ্রামের আব্দুল হাইয়ের ছেলে ও বিভো কোম্পানির মোবাইলের স্থানীয় ডিলার মোটরসাইকেল চালক ইমরান হোসেন ঘটনাস্থলেই নিহত হয়। 

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার রাত সাড়ে ৮টার দিকে গফরগাঁও পৌরশহরে পুরাতন ব্রহ্মপুত্র সেতুর ওপর ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে বিপরীতমুখী একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে ইমরান হোসেন ঘটনাস্থলে নিহত হয়। অটোরিকশার যাত্রী চরমছলন্দ নয়াপাড়া গ্রামের তারা মিয়ার ছেলে উজ্জল মিয়া, একই গ্রামের রুবেল মিয়া (৩৫), নিধিয়ার চর গ্রামের আসাদ (১৮) এবং মাইজপাড়া গ্রামের সোহেলসহ চারজন গুরুতর আহত হয়।

পরে খবর পেয়ে গফরগাঁও থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে অবস্থার অবনতি হলে উজ্জল, আসাদ, সোহেল ও রুবেলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। কিন্তু ময়মনসিংহ নেওয়ার পথে গুরুতর আহত উজ্জল মারা যায়।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকূল সরকার বলেন, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে লাশ ও আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে আরও জানান তিনি।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড