• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরে শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

  গাজীপুর প্রতিনিধি

০৮ ডিসেম্বর ২০১৯, ২৩:৫৮
ঝুলন্ত লাশ
প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুরে সাইদুল ইসলাম বাবু (১৮) নামের এক স্পিনিং মিলের শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত বাবু ময়মনসিংহের ফুলপুর থানার বিদ্যানন্দ গ্রামের আব্দুল মোতালেবের ছেলে।

রবিবার (৮ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের মাওনা উত্তর পাড়া গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। বাবু স্থানীয় রফিকুল মৃধার বাড়িতে ভাড়া থেকে জাবের স্পিনিং মিলে চাকরি করতো।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শফিকুল ইসলাম জানান, কয়েক মাস আগে জাবের স্পিনিং মিলে চাকরি নিয়েছিল সাইদুল ইসলাম বাবু। রবিবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে তার বাবা-মা কাজ থেকে বাড়িতে ফিরে ঘরের দরজা বন্ধ অবস্থায় দেখতে পায়। এ সময় ঘরের দরজা খোলার জন্য তারা বাবুকে অনেক ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পেয়ে পাশের ঘরের দেয়ালের ওপর দিয়ে ঘরের আড়ার সঙ্গে গলায় শাড়ি কাপড় দিয়ে পেঁচিয়ে বাবুকে ঝুলন্ত দেখতে পায়। পরে শ্রীপুর থানার পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড