• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাতীবান্ধা ও পাটগ্রামে আ. লীগের কাউন্সিল সম্পন্ন

  লালমনিরহাট প্রতিনিধি

০৮ ডিসেম্বর ২০১৯, ২০:৩৯
লালমনিরহাট
হাতীবান্ধা ও পাটগ্রামে নির্বাচিত প্রতিনিধিগণ (ছবি : দৈনিক অধিকার)

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। এ কাউন্সিলে সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু ও সাধারণ সম্পাদক মাহামুদুল হাসান সোহাগের নাম ঘোষণা করা হয়।

অপর দিকে জেলার পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে সভাপতি হিসেবে পূর্ণ চন্দ্র রায় ও সাধারণ সম্পাদক হিসেবে আলহাজ রুহুল আমীন বাবুলের নাম ঘোষণা করা হয়।

রবিবার (৮ ডিসেম্বর) দুপুরে পাটগ্রাম উপজেলায় এবং সন্ধ্যায় হাতীবান্ধা উপজেলায় কড়া নিরাপত্তা আর বিপুল সংখ্যক পুলিশের উপস্থিতিতে পাটগ্রাম উপজেলা চত্বর জেলা পরিষদ হলরুমে এবং সন্ধ্যায় হাতীবান্ধা এস এস সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে কাউন্সিলের আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন- হাতীবান্ধা উপজেলা ভারপ্রাপ্ত সভাপতি আব্বাস আলী অপর দিকে পাটগ্রামের ভারপ্রাপ্ত সভাপতি পূর্ণ চন্দ্র রায়।

এ দিন বেলা সাড়ে ১১টায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ মোতাহার হোসেন জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কাউন্সিলের উদ্বোধন করেন।

এছাড়া বিকাল ৪টায় হাতীবান্ধা উপজেলার জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ মোতাহার হোসেন জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কাউন্সিলের উদ্বোধন করেন।

এ সময় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান, সংরক্ষিত নারী আসনের প্রাক্তন সংসদ সদস্য অ্যাডভোকেট সফুরা বেগম রুমি, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. সিরাজুল হকসহ জেলা ও উপজেলার অন্যান্য নের্তৃবৃন্দ।

আগের কমিটি বিলুপ্ত করে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোতাহার হোসেন দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন। এ সময় সমঝোতার মাধ্যমে হাতীবান্ধা উপজেলায় লিয়াকত হোসেন বাচ্চু ও মাহামুদুল হাসান সোহাগকে সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়। অপর দিকে পাটগ্রাম উপজেলায় পূর্ণ চন্দ্র রায়কে সভাপতি ও মো. রুহুল আমীন বাবুলকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড