• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় ছুরিকাঘাতে যুবলীগ কর্মী আহত

  বগুড়া প্রতিনিধি

০৮ ডিসেম্বর ২০১৯, ২০:২০
বগুড়া
আহত যুবলীগ কর্মী তাহিদ হাসান (ছবি : দৈনিক অধিকার)

বগুড়া জেলা আওয়ামী লীগের সম্মেলন শেষে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তের ছুরিকাঘাতে তাহিদ হাসান (১৭) নামে এক যুবলীগ কর্মী আহত হয়েছে।

আহত তাহিদ হাসান বগুড়া সদরের কর্ণপুর এলাকার নাছির উদ্দিনের ছেলে।

শনিবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় ছুরিকাঘাতের পর স্থানীয় পথচারীরা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে (শজিমেক) ভর্তি করে। তার পরনে নব নির্বাচিত সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপুর ছবি সম্বলিত গেঞ্জি ছিল।

আহতের পরিবার সূত্রে জানা যায়, তাহিদ ভোরে ঘুম থেকে উঠে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে বগুড়া জেলা আওয়ামী লীগের সম্মেলনে যোগ দেয়। যোগদান শেষে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে বাংলা হাটের কাছে একদল দুর্বৃত্ত তার ওপর হামলা চালিয়ে পিঠে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ বিষয়ে তার পরিবার থানায় অভিযোগ করবেন বলে জানা যায়।

এ দিকে খবর পেয়ে রবিবার (৮ ডিসেম্বর) বিকালে ছুরিকাঘাতে আহত তাহিদ হাসানের শারীরিক অবস্থার খোঁজ নিতে হাসপাতালে যান জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। সেখানকার চিকিৎসক ও সেবিকাদের সঙ্গে কথা বলে তার চিকিৎসার খোঁজ খবর নেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- নব নির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক সাগর কুমার রায়, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এম এ বাছেদ, যুবলীগ নেতা সাজেদুর রহমান সিজু, মোশারফ হোসেন বুলবুল, এনামুল জাহিদ তিতাস ও সাব্বির হোসেন স্মরণ, প্রমুখ।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ এস এম বদিউজ্জামান জানান, এ বিষয়ে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জেলা যুবলীগ নেতা সাজেদুর রহমান সিজু জানান, আহত তাহিদ সম্মেলনে এসেছিল সাধারণ সম্পাদক প্রার্থী নির্বাচিত সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপুর ছবি দেওয়া গেঞ্জি পরে। সে যুবলীগের কর্মী।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড