• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমিককে না পেয়ে গলায় দড়ি দিল প্রেমিকা

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

০৮ ডিসেম্বর ২০১৯, ১৮:৩৮
আত্মহত্যা
কদর মিয়া বিয়েতে অস্বীকৃতি জানালে উজ্জলা গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে (ছবি : প্রতীকী)

প্রেমিককে না পেয়ে গলায় ফাঁস দিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় উজ্জলা বেগম (২৬) নামে এক গার্মেন্টসকর্মীর আত্মহত্যার খবর পাওয়া গেছে।

নিহত উজ্জলা সরাইল উপজেলা অরুয়াইল ইউনিয়নের ধামাউড়া পূর্বপাড়ার ভ্যানচালক মস্তু মিয়ার মেয়ে।

রবিবার (৮ ডিসেম্বর) বিকালের দিকে নিহতের মরদেহটির ময়না তদন্ত সম্পন্ন হয়েছে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় এক বছর ধরে নিহত উজ্জলার সঙ্গে প্রেম করে আসছিল একই এলাকার কাঁচামাল ব্যবসায়ী আঞ্জু মিয়ার ছেলে সিএনজিচালক কদর মিয়া (২৫)। এই সুবাদে গার্মেন্টসকর্মী উজ্জলা বেগম বিভিন্ন সময়ে প্রেমিক কদর মিয়াকে টাকা ধার দেন। একপর্যায়ে গত বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) তাকে বিয়ে করবে বলে খবর দিয়ে উজ্জলাকে ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়ায় নিয়ে আসে প্রেমিক কদর মিয়া।

পরবর্তীকালে শুক্রবার (৬ ডিসেম্বর) জুমার নামাজের পর বিয়ে নিয়ে তাদের উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জেরে উজ্জলাকে বিয়ে করতে অস্বীকার করেন প্রেমিক কদর আলী। পাশাপাশি ধার নেওয়া ২০ হাজার টাকার কথাও অস্বীকার করেন তিনি। ফলে হতাশ হয়ে ওই দিন বাড়িতে ফিরে আসেন উজ্জলা বেগম। একপর্যায়ে শনিবার (৭ ডিসেম্বর) বিকালে বাবার বসতঘরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে উজ্জলা বেগম। পরে খবর পেয়ে সরাইল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার লাশটি উদ্ধার করে ওই রাতেই ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে প্রেরণ করে।

এ দিকে, নিহতের বাবা মস্তু মিয়া অভিযোগ করেন, ‘আমার মেয়েকে বিয়ের আশ্বাস দিয়ে বিভিন্ন সময়ে টাকা নিয়েছে কদর মিয়া। এমনকি আমার মেয়েকে বিয়ে করার জন্য খবর দিয়ে ঢাকা থেকে বাড়িতেও আনে সে। কিন্তু পরিবারের লোকজনের বাধার কারণে উজ্জলাকে বিয়ে করতে অসম্মতি জানায় কদর মিয়া।’

এ ঘটনায় মস্তু মিয়া বাদী হয়ে সরাইল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলেও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে।

ঘটনার সত্যতা স্বীকার করে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদত হোসেন টিটু দৈনিক অধিকারকে জানান, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড