• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সতীনের ছবি দেখে গৃহবধূর আত্মাহুতি

  লক্ষ্মীপুর প্রতিনিধি

০৮ ডিসেম্বর ২০১৯, ১৭:৪৭
নিহত
নিহত গৃহবধূ আসমা আক্তারের মরদেহ (ছবি : দৈনিক অধিকার)

লক্ষ্মীপুরের সদর উপজেলায় আসমা আক্তার নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে নিহতের পরিবারের দাবি, ফেসবুক আইডিতে স্বামী আবদুল মালেকের দ্বিতীয় স্ত্রীর ছবি দেখে সহ্য করতে পারেনি আসমা। এ কারণেই তিনি আত্মহত্যা করেছেন।

রবিবার (৮ ডিসেম্বর) দুপুরে সদর উপজেলার কাফিলাতলী এলাকায় অবস্থিত ওই গৃহবধূর বাবার বাড়ি থেকে তার মরদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহত আসমা আক্তার উপজেলা সদরের কাফিলাতলী এলাকার জাকির হোসেনের মেয়ে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, দুই বছর পূর্বে আসমার সঙ্গে রায়পুর উপজেলার সাগরদী গ্রামের আবদুল মালেকের বিয়ে হয়। মালেক ওই গ্রামের হুমায়ুনের ছেলে। বিয়ের কিছুদিন পরই আসমার স্বামী আব্দুল মালেকসহ তার শ্বশুরবাড়ির লোকজন পাঁচ লাখ টাকা যৌতুকে দাবিতে আসমাকে মারধর করে। এর প্রেক্ষিতে শনিবার (৭ ডিসেম্বর) আসমার পরিবারের লোকজন তাকে শ্বশুরবাড়ি থেকে নিয়ে চলে আসেন। পরবর্তীকালে ফেসবুকের ব্যক্তিগত আইডিতে মালেক একটি মেয়ের ছবি দিয়ে সেই মেয়েকে নিজের দ্বিতীয় স্ত্রী দাবি করে। আসমার পরিবারের অভিযোগ, এটি সহ্য করতে না পেরেই আসমা আত্মহত্যা করছে।

লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজিজুর রহমান মিয়া দৈনিক অধিকারকে জানান, নিহতের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড