• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশাল আ. লীগের সভাপতি জাহাঙ্গীর, সম্পাদক সাদিক

  বরিশাল প্রতিনিধি

০৮ ডিসেম্বর ২০১৯, ১৭:১৬
আওয়ামী লীগ
বরিশাল মহানগর আ. লীগের সভাপতি জাহাঙ্গীর (বামে), সাধারণ সম্পাদক সাদিক (ডানে) (ছবি : দৈনিক অধিকার)

বরিশাল মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে নতুন নেতৃত্বের ঘোষণা দেওয়া হয়েছে। এই ঘোষণা অনুযায়ী নগর আওয়ামী লীগের নবনিযুক্ত সভাপতি দলটির সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এ কে এম জাহাঙ্গীর। এছাড়া সাধারণ সম্পাদক হিসেবে সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নাম ঘোষণা দেওয়া হয়েছে।

রবিবার (৮ ডিসেম্বর) বিকাল পৌনে ৩টার দিকে বরিশাল ক্লাবে নতুন এই নেতৃত্বের ঘোষণা দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আগামী তিন বছরের জন্য তাদের এই দায়িত্ব প্রদান করা হয়েছে। নগর আওয়ামী লীগের সম্মেলনের দ্বিতীয় অধিবেশন সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

এর আগে দ্বিতীয় অধিবেশনে দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাসিম কাউন্সিলরদের কাছে তাদের প্রার্থীদের নাম প্রস্তাব করতে বলেন। এ সময় সভাপতি পদে কাউন্সিলরগণ নগর আওয়ামী লীগের সভাপতি হিসেবে সদ্য বিদায়ী সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলালের নাম প্রস্তাব করা হয়। তবে অ্যাডভোকেট দুলাল তা প্রত্যাহার করে নেওয়ায় তার স্থানে সভাপতি হিসেবে অ্যাডভোকেট জাহাঙ্গীরের নাম ঘোষণা করা হয়েছে। এছাড়া আর কোনো প্রার্থী না থাকায় সাধারণ সম্পাদক পদে সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নাম ঘোষণা করা হয়।

একই সময় বিদায়ী সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলালকে জাতীয় কমিটির সদস্য হিসেবে ঘোষণা দেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মহানগর আওয়ামী লীগের সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড