• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে কারখানায় অগ্নিকাণ্ড, ক্ষতি ২৫ লাখ টাকা

  সারাদেশ ডেস্ক

০৭ ডিসেম্বর ২০১৯, ২২:৩৬
অগ্নিকাণ্ড
ভয়াবহ এই অগ্নিকাণ্ডে প্রায় ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে (ছবি : প্রতীকী)

ফেনী পৌর শহরের রামপুর এলাকায় একটি খাদ্যপণ্য তৈরির কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

শনিবার (৭ ডিসেম্বর) বিকাল ৪টার দিকে রামপুরের ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন ‘মেসার্স টেস্টি ফুড প্রোডাক্টস’ নামে ওই কারখানায় এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। পরবর্তীকালে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় ফায়ার সার্ভিস।

ভয়াবহ এই অগ্নিকাণ্ডে বিভিন্ন মেশিনারিজসহ মালামাল পুড়ে প্রায় ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ওই কারখানার মালিকপক্ষ।

এ দিকে, অগ্নিকাণ্ডের খবর পেয়ে সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার আতোয়ার রহমান এবং শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুদীপ রায় ইতোমধ্যেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অগ্নি দুর্ঘটনার সত্যতা স্বকার করে ফেনী ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. কবির হোসেন জানান, প্রাথমিকভাবে ধরণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকেই এই আগুনের সূত্রপাত হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড