• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লায় ছাদ থেকে পড়ে গৃহবধূ নিহত

  কুমিল্লা প্রতিনিধি

০৭ ডিসেম্বর ২০১৯, ২২:২২
কুমিল্লা
নিহতের স্বজনদের আহাজারি (ছবি : দৈনিক অধিকার)

কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালির বাজার ইউনিয়ন ধনুয়াখলা গ্রামের বাড়ির ছাদ থেকে পড়ে বিউটি আক্তার (৩৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

শনিবার (৭ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে উপজেলার কালির বাজার ইউনিয়ন ধনুয়াখলা গ্রামে এ ঘটনা ঘটে।

গৃহবধূ বিউটি আক্তার কালির বাজার ইউনিয়ন যুবলীগ নেতা শাহীন আলমের স্ত্রী।

সূত্র জানায়, বাড়ির ছাদে গাছের ডালপালা ও খড়ি তোলার সময় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে নিহতের স্বামী শাহিন ও তার পরিবারের লোকজন। খড়ি তোলার সময় তৃতীয় তলার ছাদ থেকে নিচে সীমানা প্রাচীরের ওপর পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে জানান তারা। পরে উপস্থিত পরিবারের লোকজন হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার সময় স্বামী শাহীন আলম স্থানীয় ইউপি চেয়ারম্যান সেকান্দর আলীর সঙ্গে পার্শ্ববর্তী এলাকার একটি শালিসে ছিলেন বলে জানান। খবর পেয়ে দ্রুত বাড়িতে এসে দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যুর বিষয়ে জানতে পারেন।

জানা যায়, শাহিনের সঙ্গে একই ইউপি এলাকার ছনগাঁও গ্রামের আলী আশরাফের কন্যা বিউটির সঙ্গে ১৮ বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয়। দাম্পত্য জীবনে চার কন্যা সন্তান ও এক ছেলে সহ স্বামীর বাড়িতে বসবাস করে আসছিল। বিউটির আকস্মিক মৃত্যুতে পরিবারের সকলের মধ্যে শোকের ছায়া নেমে আসে। শনিবার রাত ৮টায় ঘটনাস্থলে গিয়ে দেখা যায় নিহতের স্বজন ও কন্যাদের আহাজারিতে আশেপাশের পরিবেশ ভারী হয়ে উঠেছে।

এ দিকে, সদর থানাধীন নাজিরা বাজার ফাঁড়ি পুলিশের এসআই মাহাবুব জানান, খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছেছেন তিনি। বিস্তারিত খুঁটিনাটি জানার চেষ্টা চলছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড