• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঁচাও বাঁচাও চিৎকারেও শেষ রক্ষা হলো না তাবাস্সুমের

  বগুড়া প্রতিনিধি

০৭ ডিসেম্বর ২০১৯, ১৯:৪৯
নিহত
নিহত শিশু তাবাস্সুম আকতার তমা (ছবি : দৈনিক অধিকার)

পরনে থাকা জামায় আগুন লেগে বগুড়ার শাজাহানপুর উপজেলায় তাবাস্সুম আকতার তমা নামে সাড়ে চার বছর বয়সী এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

নিহত তাবাস্সুম উপজেলার চোপীনগর এলাকার সরদারপাড়ার রাজমিস্ত্রি তোতা মিয়ার মেয়ে।

শনিবার (৭ ডিসেম্বর) দুপুরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে পাড়ি জমায় শিশু তাবাস্সুম।

তাবাস্সুমের চাচা সাইদুর রহমান দৈনিক অধিকারকে জানান, শনিবার সকালের দিকে তাবাস্সুম তার সমবয়সী এক শিশুর সঙ্গে পাশের বাড়িতে যায়। এ সময় ওই বাড়ির চুলার কাছে বসে তারা দুজনে পেঁয়াজের ফুলকা আগুনে পুড়িয়ে খেতে থাকে। এক পর্যায়ে হঠাৎ চুলার আগুন তাবাস্সুমের পরনের জামায় লেগে যায়। এতে দাউদাউ করে জ্বলে ওঠে আগুন। আগুনে ঝলসানো অবস্থাতেই বাঁচাও বাঁচাও বলে চিৎকার দেয় সাড়ে চার বছরের শিশু তাবাস্সুম।

পরে তার আত্মচিৎকার শুনে তাবাস্সুমের মা দৌড়ে এসে মেয়েকে বাঁচানোর চেষ্টা করেন। এ সময় মেয়ের গায়ে লাগা আগুনে তাবাস্সুমের মায়ের হাত পুড়ে যায়। একপর্যায়ে আগুন নিভিয়ে গুরুতর অবস্থায় শিশু তাবাস্সুমকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরের দিকে তাবাস্সুমের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে শাজাহানপুর থানার ওসি আজিম উদ্দীন দৈনিক অধিকারকে জানান, মর্মান্তিক এই ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়েরের পর শিশুটির মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড