• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রুম্পা আত্মহত্যা ঘৃণা করত : মা 

  নিজস্ব প্রতিবেদক

০৭ ডিসেম্বর ২০১৯, ১৭:৪৬
রুম্পা হত্যা
রুম্পাকে হারিয়ে কান্না করছেন মা তানিয়া আক্তার ( ছবি : দৈনিক অধিকার )

রাজধানীর স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের নিহত ছাত্রী রুবাইয়াত শারমিন রুম্পার মা নাহিদা আক্তার জানিয়েছেন, ‘আমার মেয়ে আত্মহত্যা করতেই পারে না। আমি আমার মেয়েকে ভালো করেই চিনতাম। সে আত্মহত্যাকে ঘৃণা করত। সবসময় হাসিখুশি থাকতে পছন্দ করত।’

রুম্পার মৃত্যু হত্যা না আত্মহত্যা এখনো পুলিশ কূলকিনারা করতে পারেনি। তবে তার পরিবারের দাবি, রুম্পা আত্মহত্যা করতে পারেন না।

গত বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় সিদ্ধেশ্বরী এলাকা থেকে রুম্পার লাশ উদ্ধার করে পুলিশ।

রুম্পার বাড়ি ময়মনসিংহ সদর উপজেলার বিজয় নগর গ্রামে। বাবা রুক্কন উদ্দিন হবিগঞ্জ সদর থানায় পুলিশ পরিদর্শক হিসেবে কর্মরত। রুম্পা রাজারবাগ পুলিশ লাইনস উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক ও ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করে স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন।

রুম্পার বাবা রুক্কন উদ্দিন জানান, গত ৪ ডিসেম্বর সন্ধ্যায় বাসার নিচে এসে চাচাতো ভাই শুভর কাছে ব্যাগ রেখে স্যান্ডেল বদল করে বের হন শারমিন। বের হওয়ার সময় বাসায় থাকা মাকে মুঠোফোনে তিনি জানান, জরুরি একটা কাজে বের হচ্ছেন। কাজ শেষ করেই ফিরে আসবেন। এরপর থেকে রুম্পা নিখোঁজ ছিলেন।

তিনি আরও জানান, ‘যদি সে (রুম্পা) আত্মহত্যা করত, তাহলে নিজের বাসায় থেকেই করতে পারত। বাড়ি থেকে দূরে গিয়ে করতে হতো না। শুনেছি যে বাড়ির ছাদের নিচে রুম্পার মরদেহ পাওয়া গেছে, সেই বাড়িতে স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের কিছু ছাত্র থাকেন। তারা এখন নাকি পলাতক।’

মেয়ের হত্যা নিয়ে রুম্পার মা দাবি জানান, এটি হত্যাকাণ্ড। মেয়েকে আর ফেরত পাওয়া যাবে না। তবে সরকার যদি এ মৃত্যুর রহস্য উদঘাটন করতে পারে, তাহলে তিনি খুশি হবেন।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড