• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চগড়ে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে ২ জনের প্রাণহানি

  পঞ্চগড় প্রতিনিধি

০৬ ডিসেম্বর ২০১৯, ২৩:১১
হাসপাতাল
পঞ্চগড় সদর হাসপাতাল (ছবি : দৈনিক অধিকার)

দ্রুতগামী ট্রাকের সঙ্গে ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে পঞ্চগড়ের বোদা উপজেলায় দুইজন নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

শুক্রবার (৬ ডিসেম্বর) রাতে উপজেলার সাকোয়া ইউনিয়নের নগর সাকোয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- দেবীগঞ্জ উপজেলার শালডাঙ্গা ইউনিয়নের ধুলাছাড়ী গ্রামের হামিদুল হকের ছেলে জাহাঙ্গীর আলম (৪০) এবং একই গ্রামের গৌতমের ছেলে সবুজ (২২)।

অপরদিকে, এ দুর্ঘটনায় আহতরা হলেন- পবনের ছেলে রবি, জহিরুলের ছেলে আলমসহ অজ্ঞাত আরও একজন।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাতে উপজেলার নগর সাকোয়া এলাকায় বোদা থেকে ছেড়ে আসা একটি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ওই অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ওই অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। পরে স্থানীয়রা ছুটে এসে আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে গুরুতর অবস্থায় পঞ্চগড় সদর হাসপাতালে নিয়ে যায়। এ সময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক অটোরিকশার চালক জাহাঙ্গীর আলমকে মৃত ঘোষণা করেন। পরে গুরুতর আহত অপর তিনজনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে পথিমধ্যে সবুজ নামে আরও একজনের মৃত্যু হয়।

সড়ক দুর্ঘটনায় নিহতের সত্যতা স্বীকার করে বোদা থানার অফিসার ইনচার্জ আবু হায়দার মো. আশরাফুজ্জামান দৈনিক অধিকারকে জানান, বোদা হাসপাতালে নেওয়ার পর একজনের মৃত্যু হয়েছে। পাশাপাশি বাকি আহতদের সেখান থেকে রংপুরে নিয়ে যাওয়ার পথে অপর একজনের মৃত্যু হয়। এ সময় দুর্ঘটনাকবলিত ট্রাকটি আটক করা হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড