• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় ভারতীয় নাগরিকসহ আহত ৩

  পঞ্চগড় প্রতিনিধি

০৬ ডিসেম্বর ২০১৯, ২১:৫৩
সড়ক দুর্ঘটনা
দুর্ঘটনাকবলিত প্রাইভেট কার (ছবি : দৈনিক অধিকার)

প্রাইভেট কার ও মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ভারতীয় নাগরিকসহ তিনজন আহত হয়েছেন। দুর্ঘটনার পর স্থানীয়রা আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

শুক্রবার (৬ ডিসেম্বর) রাতে উপজেলা সদরের ভাদ্রুবাড়ি এলাকাধীন পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতরা হলেন- ভারতের শিলিগুড়ি পৌর শহরের বাসিন্দা সানার তুল্লা আহমেদ (৫০), বাংলাবান্ধা সিপাইপাড়া এলাকার মৃত তুলাব উদ্দিনের ছেলে আরিফ (৩৫) এবং একই এলাকার মৃত ইসাহাক আলীর ছেলে রিপন (৩৬)।

পুলিশ জানায়, শুক্রবার রাতে পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের ভাদ্রুবাড়ি এলাকায় বাংলাবান্ধা থেকে পঞ্চগড়গামী একটি প্রাইভেট কারের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মোটরবাইকের সংঘর্ষ হয়। এতে প্রাইভেট কারের ধাক্কায় মোটরবাইক চালকসহ দুইজন আরোহী গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা দ্রুত ছুটে এসে ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

ঘটনার সত্যতা স্বীকার করে তেঁতুলিয়া হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল কাদির জানান, দুর্ঘটনাকবলিত ওই প্রাইভেট কারটি পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড