• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পেঁয়াজসহ অন্যান্য জিনিসপত্রের মূল্য নিয়ন্ত্রণের দাবিতে মানববন্ধন

  বান্দরবান প্রতিনিধি

০৬ ডিসেম্বর ২০১৯, ২১:২৩
মানববন্ধন
পেঁয়াজসহ অন্যান্য জিনিসপত্রের মূল্য নিয়ন্ত্রণের দাবিতে মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

পেঁয়াজসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য সহনশীল পর্যায়ে নামিয়ে আনার দাবিতে বান্দরবানে মানববন্ধন করেছে মরহুম আলী মিয়া কবিরাজ স্মৃতি সংসদ।

শুক্রবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় মরহুম আলী মিয়া কবিরাজ স্মৃতি সংসদের আয়োজনে বান্দরবান প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, লাগামহীন পাগলা ঘোড়ার পিঠে চড়ে দিন দিন জিনিসপত্রের দাম বৃদ্ধির ফলে সাধারণ মানুষ খুবই কষ্টে রয়েছে। তাই মূল্য নিয়ন্ত্রণের জন্য জরুরিভা‌বে সরকারের সহযোগিতা প্রয়োজন। তারা বলেন, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ হলে সাধারণ মানুষের মুখে হাসি ফুটবে। তারা দু-মুঠো ভাত ভালোভা‌বে খেতে পারবে। কিন্তু বর্তমানে বাজারের যেই পরিস্থিতি, তাতে সারাদিন কষ্ট করে যেই অর্থ আয় হয় তা সম্পূর্ণই শুধুমাত্র নিত্য প্র‌য়োজ‌নীয় জি‌নিসপত্র কিন‌তেই চ‌লে যায়।

সরকারের দৃষ্টি আকর্ষণ করে বক্তারা আরও ব‌লেন, দব্যমূল্য নিয়ন্ত্রণে এনে সাধ্যের মধ্যে সবকিছু কেনার ব্যবস্থা করে দিলে সাধারণ মানুষ অনেকটা উপকৃত হবে।

মানববন্ধনে মরহুম আলী মিয়া কবিরাজ স্মৃতি সংসদের সভাপতি মো. আসিফ ইকবাল, সাধারণ সম্পাদক আল জাওয়াদ সাফিসহ সংগঠনের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড