• রবিবার, ১৯ জানুয়ারি ২০২০, ৬ মাঘ ১৪২৭  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চর থেকে তরুণীর বীভৎস লাশ উদ্ধার

  বগুড়া প্রতিনিধি

০৬ ডিসেম্বর ২০১৯, ১৯:৪৯
লাশ উদ্ধার
প্রতীকী ছবি

বগুড়ার সোনাতলায় বাঙালী নদীর চর থেকে পুলিশ এক তরুণীর বীভৎস লাশ উদ্ধার করেছে। ওই তরুণীর ডান পাশের একটি চোখ উপড়ে ফেলেছে দুর্বৃত্তরা। 

শুক্রবার (৬ ডিসেম্বর) বেলা ১১টায় থানা পুলিশ বাঙালী নদীর চর থেকে লাশটি উদ্ধার করা হয়।

থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার ভোরে সোনাতলার সদর ইউনিয়নের নামাজখালী বাঙালী নদীর চরে ২৫-২৬ বছর বয়সী এক অজ্ঞাত তরুণীর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। পরে বিষয়টি থানা পুলিশকে অবগত করেন। এরপর বেলা ১১টায় থানা পুলিশ বাঙালী নদীর চর থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এরপর ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়।
 
এলাকাবাসীর ধারণা, তরুণীটিকে দুর্বৃত্তরা শহর কিংবা দূরের কোথাও থেকে শত্রুতার জের ধরে কিংবা জমি জমা বিরোধের জের ধরে তুলে এনে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ফেলে রেখে যেতে পারে।

এ বিষয়ে সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত মো. জাহিদ হোসেন জানান, ওই নারীর মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। এমনটি এখনো পরিচয় মেলেনি। তার শরীরে কোনো আঘাতের আলামত পাওয়া যায়নি। কিন্তু ডান চোখের মনি নেই এবং নাকের সামনে সামান্য ক্ষত আছে। 

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড