• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় বিয়ের প্রলোভনে নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগ

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

০৬ ডিসেম্বর ২০১৯, ১৬:৩১
ভালুকা মডেল থানা
ভালুকা মডেল থানা (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ভালুকা উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগ উঠেছে শামীম (২২) নামে এক মিল শ্রমিকের বিরুদ্ধে। অভিযুক্ত শামীম ভালুকা উপজেলার কাচিনা ইউনিয়নের কাদিগড় গ্রামে মজিবুর রহমান মণ্ডলের ছেলে।

এ ঘটনায় বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) রাতে ওই নারী শ্রমিকের মা বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া এলাকায় অবস্থিত আরিফ কম্পোজিট মিলের নারী শ্রমিককে গত ২৮ নভেম্বর রাতে বিয়ের প্রলোভন দেখিয়ে শামীম তার বাড়ির পাশের বাগানে নিয়ে গিয়ে ধর্ষণ করে। ঘটনার পরদিন শামীমের বাড়িতে ওই ধর্ষিতা অবস্থান করে। এ সময়ে শামীমের চাচাতো ভাই আসাদসহ অন্যরা বিয়ে করানোর প্রতিশ্রুতি দিয়ে ওই তাকে তার বাড়িতে পাঠিয়ে দেয়। ঘটনার এক সপ্তাহ পার হলেও বিয়ে না হওয়ায় বৃহস্পতিবার রাতে ভালুকা মডেল থানায় এসে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) খোরশেদ আলম জানান, অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থলে আসামিকে গ্রেফতারের জন্য পুলিশ পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছেন।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড