• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বালুর স্তূপের নিচে শিশুর নিথর দেহ

  গাজীপুর প্রতিনিধি

০৬ ডিসেম্বর ২০১৯, ১৩:৪৫
শিশু
নিহত শিশু (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের শ্রীপুরে বালুর নিচ থেকে জাহিদ হাসান দুর্জয় (১১) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৬ ডিসেম্বর) সকালে শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের বিধায় গ্রামের চায়না ফ্যাক্টরির প্রজেক্টের বালির নিচ এ শিশুর লাশ উদ্ধার করা হয়।

নিহত জাহিদ হাসান (১১) শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের বিধায় গ্রামের আকতার হোসেনের ছেলে। সে স্থানীয় তেলিহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।

সরেজমিনে গিয়ে জানা যায়,গতকাল বৃহস্পতিবার বিকাল থেকে শিশু জাহিদ নিখোঁজ ছিল। তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে রাতে মাইকিং করেছিল জাহিদের স্বজনরা। পরে শুক্রবারে সকালে শিশুর স্বজনেরা স্থানীয়ভাবে খোঁজাখুঁজির এক পর্যায়ে শিশুর দাদী কমলা খাতুন চায়না ফ্যাক্টরির প্রজেক্টে গিয়ে বালির ওপর বাঁশ ও বাঁশের পাতা দেখতে পায়। পরে শিশুর দাদী বাঁশের পাতা সরালে জাহিদের মরদেহ দেখতে পায়। পরে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। মরদেহটির মুখের অংশ ছাড়া পুরো অংশই বালু ভেতরে ছিল।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) নয়ন ভুঁইয়া জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যায় জড়িতদের খুঁজে বের করতে ইতোমধ্যে অভিযান শুরু হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড