• বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝালকাঠিতে আ. লীগের সম্মেলনে সংঘর্ষ-ভাঙচুর

  ঝালকাঠি প্রতিনিধি

০৫ ডিসেম্বর ২০১৯, ২০:৫৯
সম্মেলন স্থলের চেয়ার ভাঙচুর
সম্মেলন স্থলের চেয়ার ভাঙচুর (ছবি : দৈনিক অধিকার)

ঝালকাঠির সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা না করায় উত্তেজিত নেতাকর্মীরা উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমানকে অবরুদ্ধ করে। এ সময় নেতাকর্মীরা সম্মেলন স্থলের চেয়ার ভাঙচুর করেছে।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বিকালে উপজেলার পোনাবালিয়া ইউপি ভবন চত্বরে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, বিকাল ৩টায় পোনাবালিয়া ইউপি ভবন চত্বরে পোনাবালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান। সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদকের পদ ছাড়া বাকি পদ ঘোষণা করা হয়। আর সভাপতি-সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় কেন্দ্রীয় নেতা আমির হোসেন আমুর নির্দেশনা মোতাবেক পরে জানানো হবে বলে উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান ঘোষণা করেন।

এই ঘোষণায় সমর্থকদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এ সময় উত্তেজিত নেতাকর্মীরা উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমানকে অবরুদ্ধ করে। নেতাকর্মীরা সম্মেলন স্থলের চেয়ার ভাঙচুর করে। এ সময় আওয়ামী লীগ নেতা হেমায়েত মোল্লার মাথায় আঘাত লেগে জখম হন। এই পরিস্থিতিতে সম্মেলনের প্রধান অতিথি জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমানসহ নেতাকর্মীরা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনে আশ্রয় নেন। পরিষদ ভবনের সামনে উত্তেজিতরা বিক্ষোভ করে।

পরিস্থিতি শান্ত করতে পুলিশ লাঠিচার্জ করে। পরে দায়িত্বরত পুলিশ সদস্যরা উপজেলা চেয়ারম্যানসহ নেতৃবৃন্দকে ঘটনাস্থল থেকে ঝালকাঠিতে নিয়ে আসে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড