• শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রশিক্ষণকালে পুলিশের ছোড়া গুলিতে বৃদ্ধ আহত

  জামালপুর প্রতিনিধি

০৫ ডিসেম্বর ২০১৯, ২০:০৭
গুলিবিদ্ধ আব্দুর রহিম
গুলিবিদ্ধ আব্দুর রহিম (ছবি : দৈনিক অধিকার)

জামালপুরে প্রশিক্ষণের সময় পুলিশের ছোড়া গুলিতে আব্দুর রহিম (৬৬) নামের এক বৃদ্ধ আহত হয়েছেন বলে জানিয়েছেন তার স্বজনরা। বৃদ্ধ আব্দুর রহিম বাম পায়ে গুলিবিদ্ধ হয়ে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন। 

সূত্র জানায়, জামালপুর জেলা পুলিশের শীতকালীন পাঁচ দিনব্যাপী প্রশিক্ষণের প্রথম দিন (৫ ডিসেম্বর) বৃহস্পতিবার সকাল থেকে ৩৫ বিজিরির ক্যাম্পে ফায়ারিং রেঞ্জে পুলিশের প্রশিক্ষণ চলছিল। বিকাল সাড়ে ৩টার দিকে পুলিশের ছোড়া গুলি ফায়ারিং রেঞ্জ সীমানার প্রায় দুই কিলোমিটার দূরে একটি বাড়ির ঘরে ভেতর ঘুমন্ত আব্দুর রহিমের বাম পায়ে আঘাত করে। পরে গুলিবিদ্ধ রহিমকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। 
 
আহত আব্দুর রহিমের মেয়ে কহিনুর জানান, বাবা নামায শেষ করে বিশ্রামের জন্য বিছানায় শুয়ে ছিলেন। তার কিছুক্ষণ পর একটি গুলি বাবার পায়ে লাগে। 

এ দিকে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. বাছির উদ্দিন ও সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সলেমুজ্জামানসহ পুলিশের অন্য সদস্যরাও হাসপাতালে রহিমকে দেখতে আসেন। 

এ ব্যাপারে আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার কে এম শফিকুজ্জান জানান, রহিমের আঘাত বেশি গুরুতর নয়, তার চিকিৎসা চলছে। 

জামালপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. বাছির উদ্দিন বললেন,  আসলে কীভাবে ঘটনাটি ঘটল সেটা আমরা তদন্ত করে দেখছি। পাশাপাশি আহত আব্দুর রহিমের সকল সুচিকিৎসা ব্যবস্থা পুলিশ নিচ্ছে। এ ঘটনার শোনার পরে আমরা প্রশিক্ষণ আপাতত বন্ধ রেখেছি। 

ওডি/ এফইউ


 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড