• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদক কারবারে বাধা দেওয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে আহত

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

০৫ ডিসেম্বর ২০১৯, ১৯:১২
আহত ব্যবসায়ী আব্দুর রউফ
আহত ব্যবসায়ী আব্দুর রউফ (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সোনাপুর এলাকায় মাদক কারবারে বাধা দেওয়ায় এক ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মকভাবে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) থানায় মামলা দায়ের করা হয়েছে।

এলাকাবাসী জানায়, উপজেলা কাঁচপুর ইউনিয়নের সোনাপুর এলাকার চিহ্নিত মাদক কারবারি এবং ডাকাতি ও মাদক মামলার আসামি সোনাপুর এলাকার হারুন মিয়ার ছেলে ইকবাল দীর্ঘদিন ধরে এলাকায় চাঁদাবাজি ও মাদকের কারবার চালিয়ে আসছে। এলাকাবাসীকে সঙ্গে নিয়ে সোনাপুর এলাকার ব্যবসায়ী আব্দুর রউফ চাঁদাবাজি ও মাদক কারবারে বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে ইকবাল ও তার সহযোগীরা গত বুধবার সন্ধ্যায় আব্দুর রউফের ওপর হামলা চালায়।

এ সময় তারা এলোপাতাড়িভাবে কুপিয়ে ও পিটিয়ে আহত করে পালিয়ে যায়। এতে তার মাথা ও গালে মারাত্মক জখম হয়। পরে আশপাশের লোকজন আহত অবস্থায় উদ্ধার করে আব্দুর রউফকে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

আহত আব্দুর রউফের ভাই রাজা রহমান জানান, মাদক কারবারে বাধা দেওয়ায় সন্ত্রাসী ইকবাল ও তার সহযোগীরা আমার ভাইকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক।

এদিকে অভিযুক্ত ইকবাল হোসেন জানান, সামান্য কথাকাটাকাটি হয়েছে। কোনো সংঘর্ষের ঘটনা ঘটেনি।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে আহত করার ঘটনায় থানায় একটি মামলা নেওয়া হয়েছে। আসামিদের গ্রেফতারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড