• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশের পোশাক পরে এনজিও কর্মীকে ছিনতাই

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

০৫ ডিসেম্বর ২০১৯, ০৮:৫২
পুলিশ
পুলিশ (ফাইল ছবি)

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় পুলিশের পোশাক পরে আশিক মাদবর (২৪) নামের এক এনজিও কর্মীর থেকে ৭০ হাজার টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

বুধবার (৪ ডিসেম্বর) দুপুরে ঢাকা-দোহার সড়কের শ্রীনগর বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় তার কাছ থেকে নগদ ৭০ হাজার টাকা ও মুঠোফোন ছিনতাই করা হয়। আশিক ফরিদপুরের ভাঙ্গা উপজেলার হাতিমদি গ্রামের আকমত আলীর ছেলে।

জানা যায়, পুলিশের পোশাক পরা ছিনতাইকারীরা শরিয়তপুর ডেভেলপমেন্ট সোসাইটি (এসবিএস) কর্মী আশিককে মাদক বিক্রেতা তকমা দিয়ে শ্রীনগর বাইপাস এলাকায় প্রকাশ্যে মারধর করে। এ সময় আশেপাশে লোকজনের ভিড় জমলে পুলিশের পোশাক পরিহিত একজন ছিনতাইকারী জানায় আশিকের কাছ থেকে ইয়াবা উদ্ধার করা হয়েছে, তিনি মাদক কারবারি। পরে পুলিশের পোশাক পরা ব্যাজে আজিজুল নাম লেখা এক ছিনতাইকারী ও সাদা পোশাকের আরেক ছিনতাইকারী একটি অনটেস্ট লেখা লাল রংয়ের অ্যাপাচি মোটরসাইকেল করে এনজিও কর্মী আশিককে নিয়ে থানার দিকে রওনা হয়। এ সময় শ্রীনগর থানা পুলিশের টহলগাড়ি পাশ কাটিয়ে যাওয়ার সময় হাত দিয়ে ইশারা করেন ছিনতাইকারীরা। তবে পুলিশের টহলগাড়ি দূরে চলে যায়। এ সময় আশিকের ব্যাগ কেড়ে নিয়ে নগদ ৭০ হাজার টাকা ও তার ব্যবহৃত মুঠোফোন নিয়ে তারা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় আশিককে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

প্রতিষ্ঠানটির ভাগ্যকুল শাখার ম্যানেজার মো. সালাউদ্দিন জানান, আশিক তার ব্রাকের কর্মী। তিনি কোলাপাড়া-রাঢ়িখাল ও সবুজগ্রাম এলাকা থেকে ঋণের টাকা সংগ্রহ করেন। ভাগ্যকুল যাওয়ার সময় আশিককে পুলিশের পোশাক পড়া অস্ত্র ও হ্যান্ডকাপ নিয়ে একজন ও সাদা পোশাকে দ্বিতীয়জন তাকে থানায় নিয়ে আসার কথা বলে মোটরসাইকেলে তুলে নেয়। পরে বাইপাস এলাকায় এনে রাস্তায় ফেলে মারধর করে। আশিক এই প্রতিষ্ঠানে সুনামের সাথে ৪ বছর ধরে কাজ করছেন।

পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের ঘটনায় শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হেদায়াতুল ইসলাম ভূঁইয়া বলেন, বিষয়টি সম্পর্কে খোঁজ নেওয়া হচ্ছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড