• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিক্ষার্থীদের পড়াশোনার খোঁজ নিতে বিদ্যালয়ে উপজেলা প্রশাসন

  হাটহাজারী প্রতিনিধি, চট্টগ্রাম

০৫ ডিসেম্বর ২০১৯, ০৭:০৩
বিদ্যালয়
বিদ্যালয় পরিদর্শনে গিয়ে শিক্ষার্থীদের সঙ্গে কুশল বিনিময়কালে ইউএনও রুহুল আমীন (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার গড়দুয়ারা কেন্দ্রীয় সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সন্দ্বীপ পাড়া প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের পড়াশোনার খোঁজ নিতে আকস্মিক বিদ্যালয় পরিদর্শন করেছে হাটহাজারী উপজেলা প্রশাসন।

বুধবার (৪ ডিসেম্বর) বিকালে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ রুহুল আমীন ওই বিদ্যালয় দুটি পরিদর্শন করেন। এ সময় তিনি বিদ্যালয়ের সকল শ্রেণিকক্ষে প্রবেশ করে শিক্ষার্থীদের সঙ্গে কুশল বিনিময় করেন। পাশাপাশি তিনি সারপ্রাইজ ভিজিট উপহার হিসেবে ওই দুই বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে একটি করে ফুটবল তুলে দেন।

এ ব্যাপারে ইউএনও রুহুল আমীন দৈনিক অধিকারকে জানান, বাচ্চাদের পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় উৎসাহিত করতে যেসব প্রাইমারি স্কুলে মাঠ রয়েছে কিন্তু খেলাধুলার জন্য ফুটবল নেই, সেসব স্কুলের শিক্ষার্থীদের জন্য সারপ্রাইজ ভিজিটের উপহার হিসেবে দেওয়া হবে ফুটবল। তিনি বলেন, বুধবার বিকালে গড়দুয়ারা কেন্দ্রীয় সরকারি প্রাথমিক বিদ্যালয় ও স্বন্দীপ পাড়া প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের পড়াশোনার খোঁজ নিতে গিয়ে তাদের ব্যক্তিগতভাবে একটি করে ফুটবল উপহার দেওয়া হয়েছে।

এ দিকে, শিক্ষার্থীরাও ফুটবল পেয়ে অনেক আনন্দিত।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড