• বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাংনীতে ফেনসিডিলসহ ধরা খেল মাদক কারবারি

  মেহেরপুর প্রতিনিধি

০৫ ডিসেম্বর ২০১৯, ০৪:৩৫
আটক
আটককৃত মাদক কারবারি ইমরান হোসেন (ছবি : দৈনিক অধিকার)

গোপন সংবাদে অভিযান চালিয়ে ৫৩০ বোতল ফেনসিডিলসহ মেহেরপুরের গাংনী উপজেলায় ইমরান হোসেন (২৪) নামে এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

আটককৃত মাদক কারবারি ইমরান হোসেন বরগুনা জেলার আমতলী থানাধীন পশ্চিম শারিখখালী গ্রামের আব্দুর রহিমের ছেলে।

বুধবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার মেহেরপুর-কুষ্টিয়া মহাসড়কের চোখতোলা নামক এলাকা থেকে ফেনসিডিলসহ তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক পাচারের খবর পেয়ে এএসআই আহসান হাবিব ও এএসআই রফিক সঙ্গীয় ফোর্সসহ গাংনী উপজেলার মেহেরপুর-কুষ্টিয়া মহাসড়কের চোখতোলা নামক এলাকায় অভিযান চালায়। অভিযানে গতিবিধি সন্দেহজনক হওয়ায় ইমরান হোসেনকে আটক করা হয়। পরে তার সঙ্গে থাকা আপেলের কার্টুনে তল্লাশি চালিয়ে ৫৩০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়।

আটকের সত্যতা স্বীকার করে গাংনী থানার ওসি ওবাইদুর রহমান দৈনিক অধিকারকে জানান, বুধবার সন্ধ্যায় গোপন সংবাদে মাদক কারবারি ইমরান হোসেনকে ফেনসিডিলসহ আটক করা হয়। সে ঢাকায় থেকে এলাকার মাদক কারবারিদের সঙ্গে যোগসাজশে এই কারবার চালিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় বুধবার এলাকায় এসে পুনরায় ঢাকায় মাদক নিয়ে যাওয়ার পথে পুলিশ তাকে আটক করতে সক্ষম হয়। এ সময় আটককৃত ইমরান হোসেনকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে তার দেওয়া তথ্যের ভিত্তিতে অন্যান্য মাদক কারবারিদের ধরতে পুলিশি অভিযান চালানো হবে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড