• রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে যুবক খুনে জড়িত সন্দেহে নারী গ্রেফতার

  চট্টগ্রাম প্রতিনিধি

০৫ ডিসেম্বর ২০১৯, ০৩:০৩
নিহত
নিহত যুবক তৌহিদুল ইসলাম আবির (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানাধীন কল্পলোক আবাসিক এলাকায় তৌহিদুল ইসলাম আবির (২৬) নামে এক যুবকের মৃতদেহ উদ্ধারের ঘটনায় তাকে হত্যা করা হয়েছে সন্দেহে কুলছুমা বেগম (৩৬) নামে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত তৌহিদুল ইসলাম চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের মাইজপাড়া এলাকার মৃত আশরাফ মিয়ার ছেলে।

তৌহিদুল ইসলামকে হত্যা করা হয়েছে এই মর্মে থানায় মামলা দায়েরের পাশাপাশি নিহতের পরিবারের সন্দেহের ভিত্তিতে বুধবার (৪ ডিসেম্বর) কুলছুমা বেগম নামে ওই মহিলাকে গ্রেফতার করে বাকলিয়া থানা পুলিশ।

গ্রেফতারকৃত কুলছুমা বেগমের বাড়ি বাঁশখালী উপজেলার ছনুয়া গ্রামে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, তৌহিদুল ইসলামের এক বন্ধু বাকলিয়া থানাধীন রাজাখালী এলাকায় একটি বাসায় ভাড়া থাকত। মঙ্গলবার (৩ ডিসেম্বর) রাতে ওই বাড়িতে তৌহিদুল ইসলামের মৃত্যু হয়। এরপর রাত সাড়ে ৯টার দিকে ওই বাসার এক মহিলা তৌহিদুল ইসলামের পরিবারকে ফোন করে জানায়, সড়ক দুর্ঘটনায় তৌহিদের মৃত্যু হয়েছে। এ সময় ওই মহিলা তাদের তৌহিদের মৃত্যুর সঠিক তথ্য দিতে পারছিল না। ফলে তারা ধারণা করছেন, তৌহিদুল ইসলামকে হত্যা করা হয়েছে। পাশাপাশি নিহত তৌহিদুল ইসলামের ডান হাতে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। এমতাবস্থায় বুধবার সকাল ৯টার দিকে লাশ উদ্ধারের পর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নিয়ে তৌহিদের লাশের ময়না তদন্ত করা হয়।

এ দিকে, নিহত তৌহিদের বড় ভাই মো. সেলিম জানান, কল্পলোক আবাসিক এলাকায় বন্ধু আরিফের বাসায় মাঝে মধ্যেই বেড়াতে আসতেন তৌহিদ। তৌহিদের বন্ধু আরিফ যে বাসায় থাকেন, সেটি গ্রেফতার হওয়া কুলছুমের পরিবার থেকে সাবলেট নেওয়া। গত মঙ্গলবার সকালে গ্রাম থেকে শহরে আসলে আরিফের বাসায় অবস্থান নেন তার ভাই। এরপর রাতে তার মৃত্যুর খবর পান তারা।

গ্রেফতারের সত্যতা স্বীকার করে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন দৈনিক অধিকারকে জানান, ‘নিহতের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে কুলছুমা বেগম নামে ওই নারীকে থানায় এনে আমরা জিজ্ঞাসাবাদ করছি। ওই মহিলা বর্তমানে থানায় রয়েছে। এছাড়া নিহতের ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। তবে তৌহিদুল ইসলামের শরীরের বেশ কয়েকটি জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।’

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড