• রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রথমবারের মতো মুন্সীগঞ্জে গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

০৫ ডিসেম্বর ২০১৯, ০০:৫১
ক্রিকেট টুর্নামেন্ট
ক্রিকেট টুর্নামেন্টের লোগো (ছবি : দৈনিক অধিকার)

মহান বিজয় দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবী সংগঠন বিক্রমপুর মানব সেবা ফাউন্ডেশনের উদ্যোগে এবং মজিবুর গ্রুপ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় মুন্সীগঞ্জ জেলায় প্রথমবারের মতো শুরু হতে যাচ্ছে ‘বিজয় দিবস গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৯’।

আগামী ১৭ ডিসেম্বর উদ্বোধনী অনুষ্ঠান ও খেলার মধ্য দিয়ে এই টুর্নামেন্টের পর্দা উঠবে। একই সঙ্গে টুর্নামেন্টের প্রতিটি খেলা অনুষ্ঠিত হবে জেলার টংগিবাড়ী উপজেলার কামারখাড়া স্কুল মাঠে।

আয়োজক কমিটির সমন্বয়ক রিয়াদ হোসাইন জানান, সর্বসাধারণের অধিক আগ্রহ থাকায় এ অঞ্চলে প্রথমবারের মতো গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। গোল্ডকাপ পুরস্কারের সঙ্গে মিল রেখে টুর্নামেন্টের নামকরণ করা হয়েছে ‘বিজয় দিবস গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৯’। এ সময় টুর্নামেন্টে জেলার যেকোনো দলের অংশগ্রহণের সুযোগ রয়েছে বলে আরও যোগ করেন তিনি।

এ দিকে, আয়োজক কমিটির সূত্রে জানা গেছে, আগামী ১২ ডিসেম্বরের মধ্যে তিন হাজার টাকা রেজিস্ট্রেশন ফি দিয়ে জেলার যেকোনো দল এই টুর্নামেন্টে অংশগ্রহণ করতে পারবে। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলের জন্য রয়েছে আকর্ষণীয় গোল্ডকাপ। এছাড়া রানারআপ দলের জন্য আকর্ষণীয় রৌপ্য কাপ, প্রতি ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ, টুর্নামেন্ট সেরা রান গ্রহীতা, টুর্নামেন্ট সেরা উইকেট শিকারী, টুর্নামেন্ট সেরা সিক্স গ্রহীতা, টুর্নামেন্ট সেরা ফিল্ডার, টুর্নামেন্টে সর্বোচ্চ ক্যাচ গ্রহীতাসহ বিভিন্ন ক্যাটাগরিতে খেলোয়াড় নির্বাচন করা হবে। পাশাপাশি তাদের প্রত্যেকের জন্য রয়েছে আকর্ষণীয় পুরস্কার।

প্রথমবারের মতো মুন্সীগঞ্জে অনুষ্ঠিতব্য এই টুর্নামেন্টের স্পন্সর হিসেবে রয়েছে মজিবুর গ্রুপ লিমিটেড ও মজিবুর টিম্বার এন্ড সমিলস লিমিটেড। একই সঙ্গে মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দৈনিক অধিকার।

দল রেজিস্ট্রেশন করতে যোগাযোগ করুন : ০১৬৪৩৫৫২০১৫

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড