• সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুদকের হানায় ঘুষের টাকাসহ ধরা খেল সাব-রেজিস্ট্রার‌

  শেরপুর প্রতিনিধি

০৪ ডিসেম্বর ২০১৯, ২৩:৩০
দুদক
শ্রীবরদী উপজেলা সাব-রেজিস্ট্রার‌ অফিসে অভিযানকালে দুদক কর্মকর্তারা (ছবি : দৈনিক অধিকার)

শেরপুরের শ্রীবরদী উপজেলায় অভিযান চালিয়ে ঘুষের টাকাসহ উপজেলা সাব-রেজিস্ট্রার‌ মো. আব্দুর রহমান ভূঁইয়াকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

আটককৃত আব্দুর রহমানের বাড়ি মুন্সীগঞ্জ জেলায়। তিনি ২০১৮ সালের ২ এপ্রিল থেকে শ্রীবরদী উপজেলায় সাব-রেজিস্ট্রার‌ হিসেবে কর্মরত রয়েছেন।

বুধবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় তার নিজ কার্যালয়ে অভিযান চালিয়ে দুদক কর্মকর্তারা সাব-রেজিস্ট্রার‌ আব্দুর রহমানকে আটক করেন। এ সময় তার ব্যবহৃত টেবিলের ড্রয়ার থেকে ঘুষের মোট ৯৫ হাজার ৫শ টাকা জব্দ করা হয়।

দুদক জানায়, শ্রীবরদী উপজেলার সাব-‌রেজিস্ট্রার‌ আব্দুর রহমানের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে দলিল নিবন্ধনের জন্য ঘুষ লেনদেনসহ সেবা গ্রহীতাদের হয়রানির অভিযোগ ছিল। এই অভিযোগের প্রেক্ষিতে গত কয়েকদিন ধ‌রে তাকে দুদকের নজরদা‌রি‌তে রাখা হয়। এক পর্যায়ে বুধবার সন্ধ্যায় সাব-রেজিস্ট্রার‌ আব্দুর রহমানের অফিস কক্ষে অভিযান চালায় দুদক। এ সময় তার ব্যবহৃত টেবিলের ড্রয়ার থেকে নগদ ৯৫ হাজার ৫শ টাকা জব্দ করা হয়। পরে আব্দুর রহমানকে সঙ্গে নি‌য়ে তার ভাড়া বাসাতেও অভিযান চালায় দুদক।

অভিযানে শ্রীবরদী থানা পুলিশ দুদককে সার্বিক সহায়তা প্রদান করে। পাশাপাশি অভিযানে নেতৃত্ব দেন টাঙ্গাইল দুদকের উপপরিচালক মোস্তা‌ফিজুর রহমান।

ঘুষের টাকাসহ সাব-রেজিস্ট্রার‌কে আটকের সত্যতা স্বীকার করে টাঙ্গাইল দুদকের সমন্বিত কার্যালয়ের উপপরিচালক মোস্তাফিজুর রহমান দৈনিক অধিকারকে জানান, আটককৃত সাব-রেজিস্ট্রার‌ আব্দুর রহমানের বিরুদ্ধে মামলা দায়েরের পর বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) তাকে আদালতে সোপর্দ করা হবে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড