• রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

টঙ্গীতে ৮ লাখ টাকা ছিনতাইকালে আটক ২

  গাজীপুর প্রতিনিধি

০৪ ডিসেম্বর ২০১৯, ২০:৪৭
হাতেনাতে আটক করা দুই ছিনতাইকারী
হাতেনাতে আটক করা দুই ছিনতাইকারী (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের টঙ্গীর কাদেরিয়া গেইট এলাকায় ৮ লাখ টাকা ছিনতাইয়ের সময় রবিন আহমেদ (৩৫) ও ইউসুফ মিয়া (৩৮) নামে দুই ছিনতাইকারীকে হাতেনাতে আটক করেছে স্থানীয় জনতা। বুধবার (৪ ডিসেম্বর) দুপুর ১টার দিকে এই ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বুধবার দুপুরে আলেয়া বেগম ও তার ভাই সেলিম মিয়া টঙ্গীর মিলগেইট সোনালী ব্যাংক থেকে ডিপিএসের ৮ লাখ টাকা উত্তোলন করেন। তারা রিকশাযোগে টঙ্গীর চেরাগআলী যাওয়ার পথে রবিন আহমেদ ও ইউসুফ মিয়া নামের দুই ছিনতাইকারী তাদের কাছে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে দুই ছিনতাইকারীকে টাকার ব্যাগসহ আটক করে। পরে খবর পেয়ে টঙ্গী পূর্ব থানার এসআই মানিক মাহমুদ ঘটনাস্থলে এসে রবিন আহমেদ ও ইউসুফকে উদ্ধার থানায় নিয়ে আসেন। 

এ ব্যাপারে টঙ্গী পূর্ব থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন এসআই মানিক মাহমুদ।

এদিকে ছিনতাইকারীরা গত শুক্রবার রাতে টঙ্গীর মিলগেইট কো-অপারেটিভ মার্কেট পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আবু সাকের আহমেদ ও কোষাধ্যক্ষ বেলাল হোসেন ভূঁইয়ার নগদ দেড় লাখ টাকা, তিনটি মোবাইল সেটসহ প্রয়োজনীয় কাগজপত্র কাদেরিয়া গেইট এলাকা থেকে ছিনতাই করেছিল বলে স্বীকার করেছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড